অগাস্টে জন্মালে ধারণ করুন এই রত্ন, এক এক করে দূর হবে অবসাদ, অর্থাভাব

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুযায়ী অগাস্ট মাসে জন্মগ্রহণকারী জাতকরা বিশেষ হন। এই মাসে জন্মগ্রহণকারী জাতকরা শারীরিক ও মানসিক দিক দিয়ে অত্যন্ত মজবুত হন। পাশাপাশি আত্মবিশ্বাসে ভরপুর থাকেন এই জাতকরা। জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করেন। নিজের বাণীর মাধ্যমে প্রত্যেককে আপন করে নেন এঁরা। জ্যোতিষ অনুযায়ী অগাস্ট মাসে জন্মগ্রহণকারী জাতকরা অত্যন্ত চালাক হন।


রত্ন শাস্ত্র অনুযায়ী ব্যক্তি যেমন নিজের রাশি বা কোষ্ঠীতে গ্রহনক্ষত্রের অবস্থান দেখে রত্ন ধারণ করেন, তেমনই যে মাসে জন্মগ্রহণ করেন, সেই অনুযায়ীও উপযুক্ত রত্ন ধারণ করতে পারেন।


শাস্ত্র মতে অগাস্ট মাসে যে জাতকদের জন্য হয়েছে তাঁরা পেরিডট রত্ন ধারণ করতে পারেন। একে মানি বা লকী স্টোনও বলা হয়ে থাকে। কারা এই রত্ন ধারণ করতে পারেন জেনে নিন এখানে।


পেরিডট রত্ন কী?


রত্ন শাস্ত্র অনুযায়ী এটি পান্নার উপরত্ন। আবার বুধ গ্রহের সঙ্গে সম্পর্ক রয়েছে এই রত্নের। পেরিডটকে তুলা রাশির রত্ন মনে করা হয়। হাল্কা ওজনের এই রত্ন সবুজ রঙের হয়ে থাকে।


পেরিডট রত্ন ধারণের লাভ


রত্ন শাস্ত্র অনুযায়ী এই রত্ন ধারণ করলে মানসিক অবসাদ থেকে মুক্তি পাওয়া যায়। এর ফলে ডিপ্রেশন দূর হয়।


পেরিডটকে ভালোবাসার রত্নও বলা হয়ে থাকে। প্রেম বা দাম্পত্য সম্পর্ক মজবুত করার জন্য এই রত্ন ধারণ করা উচিত। এর ফলে সম্পর্ক মজবুত হবে।


অনিদ্রার সমস্যা থাকলে এই রত্ন ধারণ করে শুভ ফল পেতে পারেন।


পেরিডট রত্নকে মানি স্টোনও বলা হয়ে থাকে। এই রত্ন ধারণ করলে আর্থিক পরিস্থিতি উন্নত হয়।


আবার এই রত্ন ধারণের ফলে আটকে থাকা কাজও সহজে পূর্ণ হয়।


কারা পরবেন এই রত্ন?


১. রত্ন শাস্ত্র অনুযায়ী অগাস্ট মাসে জন্মানো জাতকদের জন্য এই রত্ন অত্যন্ত লাভজনক। এই রত্ন ধারণের ফলে একটি শক্তি সঞ্চয় করা যায়। পাশাপাশি স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এই মাসে জন্মগ্রহণকারী জাতকরা।


২. বুধ ও শুক্রের সঙ্গে সম্পর্কযুক্ত এই রত্ন। যে জাতকের কোষ্ঠীতে এই দুই গ্রহের পরিস্থিতি নীচস্থ তাঁরা পেরিডট ধারণ করতে পারেন।


৩. অগাস্ট মাসে জন্মগ্রহণকারী মিথুন, সিংহ, কন্যা, বৃশ্চিক ও তুলা রাশির জাতকরা এই রত্নটি অবশ্যই ধারণ করবেন।


৪. পান্না আপনার জন্য শুভ না-হলে তার উপরত্ন পেরিডট ধারণ করে লাভ অর্জন করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.