কথার জালে জড়িয়ে সকলের মন জয় করতে পারেন ৫ রাশির জাতক, পরোপকারী হন এঁরা



 ODD বাংলা ডেস্ক:  রাশির প্রভাবে ব্যক্তির গুণ ও দোষ নির্ধারিত হয়। ১২ রাশির মধ্যে কোনও কোনও রাশির জাতক প্রচুর কথা বলতে ভালোবাসেন। আবার কেউ কেউ কম কথার মানুষ। কিন্তু খুব কম ব্যক্তিই নিজের কথার মাধ্যমে সকলের মন জয় করে নিতে পারে। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশি রয়েছে, যার জাতকরা নিজের কথা দিয়েই সকলের মনে জায়গা করে নিতে পারেন। এমনকি কথায় ভুলিয়ে কাজ হাসিল করতেও ওস্তাদ এঁরা। এর পাশাপাশি এই রাশির জাতকদের স্বভাব অত্যন্ত উদার ও আবেগপ্রবণ। মন খুলে অন্যের সাহায্য করে থাকেন এঁরা। কোন কোন রাশি এই তালিকায়, তা জেনে নিন এখানে।

​মিথুন রাশি 

মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ। কথাবার্তা, যোগাযোগ পদ্ধতির ওপর বুধের প্রভাব থাকে। এ কারণে মিথুন রাশির জাতকরা কথাবার্তায় নিপুণ। নিজের কথা দিয়েই সকলকে আকৃষ্ট করতে পারেন এই রাশির জাতকরা। বাণী সংক্রান্ত ক্ষেত্র অর্থাৎ যেখানে বক্তৃতা বা কথার বলার মাধ্যমে উপার্জন করা যায়, সেখানে ভালো প্রদর্শন করেন এই রাশির জাতকরা। এঁরা বন্ধুত্ব পালন করতে জানেন। পাশাপাশি কী ভাবে অন্যের সঙ্গে সহজ-স্বাভাভিক ভাবে কথা বলা যায়, সেই গুণও এঁদের জানা।


​সিংহ রাশি 

এই রাশির অধিপতি সূর্য। সিংহ রাশির জাতকরা অধিকাংশ সময়ে বহু ব্যক্তির মাঝে উজ্জ্বল থাকেন। যে কোনও অনুষ্ঠানের প্রাণকেন্দ্র হয়ে ওঠেন এঁরা। নিজের কথা বলার পদ্ধতি ও ধরনের কারণে শীঘ্র সকলের সঙ্গে সম্পর্ক তৈরি করে নিতে পারেন এই রাশির জাতক। যে কোনও বিষয়ে কথা বলতে পারেন সিংহ রাশির জাতকরা। পাশাপাশি নিজের ব্যক্তিগত ভালোমন্দ বিষয়ের প্রতি নজর রাখেন এঁরা। কথাবার্তার মাধ্যমে চারপাশের লোকেদের এতটাই স্বচ্ছন্দ অনুভব করান যে, তাঁরা নিজের গভীর থেকে গভীরতম কথাও তাঁদের জানিয়ে দেন।


​কন্যা রাশি 

এই রাশির অধিপতি গ্রহ বুধ। এ কারণে কন্যা রাশির জাতকরা যে কোনও বিষয়ে কথা বলার ক্ষমতা রাখেন। কথাবার্তার মাধ্যমে যে কোনও ব্যক্তির সঙ্গে সহজে বন্ধুত্ব করে ফেলতে পারেন এই রাশির জাতকরা। কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধানের প্রসঙ্গ উত্থাপিত হলে, এঁদের জুটি মেলা ভার। আধিকারিক, নেতা, বড়মাপের কোনও মানুষ সামনে থাকলেও কন্যা জাতকরা স্বচ্ছন্দে নিজের বক্তব্য পেশ করতে পারেন। নিজের বাকশক্তির জোরে অন্যের অর্ধেক সমস্যার সমাধান করতে সক্ষম এই রাশির জাতকরা।


​তুলা রাশি 

তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। এই রাশির জাতকরা অসাধারণ বক্তা হন। এঁরা কথা বলতে যত ভালোবাসেন, ততটাই ভালোবাসেন অন্যের কথা শুনতে। চিন্তাভাবনার আদান-প্রদান করা, বক্তৃতা দেওয়া বা কোনও তথ্য সকলের সঙ্গে ভাগ করে নেওয়ায় বিশেষ রুচি থাকে এই রাশির জাতকদের। যে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে পিছ পা হন না এই রাশির জাতকরা। নিজের সুপরামর্শের মাধ্যমে ব্যক্তিকে সঠিক পথ দেখাতে পারেন এঁরা। এ কারণে তুলা রাশির জাতকরা উচ্চপদ লাভ করেন।


​ধনু রাশি 

দেবগুরু বৃহস্পতি এই রাশির অধিপতি গ্রহ। এই রাশির সঙ্গে কথা বলে সন্তুষ্টি ও তৃপ্তি অনুভব করা যায়। কথার মাধ্যমে সকলের বিশ্বাস অর্জন করতে পারেন এই রাশির জাতকরা। খোলামেলা চিন্তাভাবনার মানুষ হন এঁরা। কাউকে দেখামাত্রেই তাঁদের বিচার করার স্বভাব নেই এই রাশির জাতকদের মধ্যে। যে কারণে এঁরা সকলের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন। নিজের কথাবার্তার মাধ্যমে অন্যের হৃদয় পরিবর্তন করে ফেলতে পারেন এই রাশির জাতকরা। অন্যের সাহায্যের জন্য সবসময় এগিয়ে থাকেন এঁরা। অন্যকে কোনও সমস্যায় দেখলে তাঁদের সাহায্যের জন্য সবার আগে আসেন এঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.