থাকছেন না শাহরুখ, ছবি নিয়ে বড় ঘোষণা ফারহানের, প্রকাশ্যে নতুন ভিডিও

 


ODD বাংলা ডেস্ক: সদ্য প্রকাশ্যে এল একটি নতুন ভিডিও। ভিডিওটি শেয়ার করেছেন পরিচালক ফারহান খান। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের ব্যাকগ্রাউন্ড। তারওপর বিশেষ গ্রাফিক্সে লেখা ৩। এভাবে ডন ৩ ছবির কথা নিশ্চিত করলেন পরিচালক ফারহান খান। তাঁর পরিচালনায়ই মুক্তি পাবে ছবিটি।


বহুদিন ধরে খবরে রয়েছেন ‘ডন ৩’। সকলেই শুনেছেন তৈরি হতে চলেছে ডন ৩। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্ট তৈরি করবে ছবিটি। ছবির স্ক্রিপ্ট তৈরির কাজ শেষ। কিন্তু, এর পরই ঘটল বিপত্তি। ‘ডন ৩’ ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান। তিনি ফের ডন হতে চান না। এক সাক্ষাৎকারে শাহরুখ একবার জানান, এমন ছবি তাঁর ব্যক্তত্বের সঙ্গে খাপ খাচ্ছে না। সে কারণে এই ধরনের ছবি থেকে দূরে থাকতে চাইছেন নায়ক। কিন্তু, তাঁর ভক্তরা এই খবরে বেজায় দুঃখ পেয়েছেন। অনেকেই শাহরুখকে ফের ডনের চরিত্রে দেখতে চান। এই কারণে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নয়া ট্রেন্ড। বয়কট ডন ৩ বলে চলছে এই ট্রেন্ড। তবে, এতে ছবির পরিচালক প্রযোজক কিংবা তারকার কিছু যায় আসে না।


সদ্য ডন ৩ সিক্যুয়েল তৈরির খবর নিশ্চিত করলেন ফারহান খান। তবে, এও নিশ্চিত করেছেন যে ছবিতে থাকছে না শাহরুখ। তা হলে এখন প্রশ্ন, নতুন ডন কে হবেন।


এদিকে আবার শোনা যাচ্ছে, রণবীর সিং-কে দেখা যাবে শাহরুখ খানের বদলে। মিডিয়া রিপোর্ট অনুসারে, নির্মাতারা ‘ডন ৩’-র জন্য রণবীর সিং-কে সিলেক্ট করেছেন। দীর্ঘ অপেক্ষার প্রযোজক রিতেশ সিধওয়ানি নিশ্চিত করেছেন ছবির কথা। এবার সেই ছবিতে কাজ করবেন রণবীর সিং। ২০০৬ সালে মুক্তি পায়ে ডন। এই ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। ছবিতে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ফারহান আখতারের পরিচালনায় ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। এর পর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এর ছবির প্রধান চরিত্রে দেখা যায় শাহরুখ খান। এই সিক্যোয়েল ছবিতেও জুটি বেঁধেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা।


এবার তৈরি হবে ‘ডন ৩’। এই ছবিতে অভিনয় করবেন রণবীর সিং। এই ছবিতে ডন হতে নারাজ শাহরুখ খান। তিনি আগেই জানিয়েছিলেন এই ছবিতে কাজ করবেন না তিনি। সে কারণে নতুন ডন খোঁজা শুরু করেন ছবির প্রযোজক। এমনই খবর এখন সর্বত্র। এই খবর কতটা সত্য তা সময় হলে জানা যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.