সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নিয়ে বিপাকে গোবিন্দা, হ্যাক হল তাঁর টুইটার অ্যাকাউন্ট

 


ODD বাংলা ডেস্ক: সদ্য খবরে এলেন অভিনেতা গোবিন্দা। তবে, নতুন কোনও কাজ নিয়ে নয়। বরং ব্যক্তিগত কারণে খবরে দেখা গেল নায়ককে। সদ্য তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের একটি পোস্ট নজর কাড়ল সকলের। উত্তরভারতের গুরুগ্রামে একটি ধর্মীয় শোভাযাত্রাকে ঘিরে উত্তপ্ত হয়েছিল সেখানের পরিবেশ। সেখানের ছবি পোস্ট করেছেন গোবিন্দা। ধর্মীয় হিংসাকে কেন্দ্র করে তিনি একটি টুইট করেন। যা নিয়ে উঠেছে বিতর্ক। হঠাৎ ধর্মীয় হিংসার নিয়ে কেন পোস্ট করলেন অভিনেতা এমন প্রশ্ন করেছেন সকলে। এর পরই নায়ক জানান তাঁর বিপদের কথা।


একটি ভিডিও বার্তায় বলেন, আমি করিনি। আমার টুইট হ্যাক করা হয়েছে। তিনি আরও বলেন যে, তিনি দীর্ঘদিন টুইটার ব্যবহার করেন না। আমার টিমও করে না। ফলে বিষয়টি নিয়ে ধন্দ ছিলই। কিছুক্ষণ আগে জেনেছি, আমার টুইটার অ্যাকাউন্টটি হ্যাত হয়েছে। ফলে আমার টুইট হিসেবে যা ছড়িয়ে পড়েছে সেটি আদৌ আমার নয়।


সেলেবদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকিং বর্তমানে সাধারণ বিষয় পরিণত হয়েছে। এই দুর্ণীতির শিকার হচ্ছেন বহু তারকা। প্রায়শই কারও না কারও সঙ্গে ঘটছে এমন সমস্যা। এবার এর শিকার হলেন গোবিন্দা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যাকিং-র কথা জানালেন নিজেই। তাঁর অজান্তেই তাঁর অ্যাকাউন্ট থেকে বিশেষ ধর্মীয় হিংসার প্রসঙ্গে টুইট করে তাঁকে বিপাকে ফেলার চেষ্টা করে কিছু খারাপ মানুষ। তবে, তিনি দেরি না করে সত্য খোলসা করে জানিয়েছেন। বিষয়টি চোখে পড়তেই ভিডিও বার্তা দেন সকলের জন্য। সেখানে খোলসা করেন আসল সত্যটা।


এদিকে কদিন আগে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্ররও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। ২২ মে সোমবার সন্ধ্য ৭.৩৫ নাগাদ একটি টুইট করেন তিনি। নিজের টুইট অ্যাকাউন্ট দ্বারা জানান তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাইন্ট অর্থাৎ ফেসবুকের প্রোফাইলটি হ্যাক করা হয়েছে। এই প্রসঙ্গে সতর্ককে সতর্ক করেন তিনি।


এদিন টুইটে রুক্মিণী মৈত্র লেখেন, আপনাদের সবাইকে জানাচ্ছি যে আমার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া ম্যানেজার এটি রিস্টোর করার চেষ্টা করছে। পাশাপাশি আমার উকিল বিষয়টি দেখছেন। যদি আমার প্রোফাইল থেকে কোনও মেসেজ যায় তাহলে দয়া করে তার উত্তর দেবেন না। যতক্ষণনা আমি আপনাদের টুইট করে জানাই। এভাবে সকলের উদ্দেশ্যে টুইট করেছিলেন রুক্মিণী মৈত্র। অনেক সময় হ্যাকিং-র পর সেই অ্যাকাউন্ট থেকে বিভিন্ন মেসেজ পাঠাতে দেখা যায় দুষ্কৃতীদের। তাই আগে থেকে সকলকে সতর্ক করেন রুক্মিণী মৈত্র।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.