একান্তে সময় কাটাচ্ছেন আর্জেন্টিনায়, সোশ্যাল মিডিয়ায় গোপন ছবি পোস্ট করলেন হৃতিক

 


ODD বাংলা ডেস্ক: হৃতিক রোশন ও সাবা আজাদের সম্পর্কের কথা সকলের জানা। বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। মুখে সে কথা স্বীকার না করলেও আচরণে প্রকাশ পেয়েছে প্রেমের কথা। নিজের থেকে বয়সে এত ছোট মেয়ের সঙ্গে সম্পর্ক করার নানান কটাক্ষও শুনতে হয়েছে হৃতিককে। তবে, তাতে কি। প্রেমের কোনও নিয়ন-নীতি নেই- এই ধারণায় বিশ্বাসী আমাদের নায়ক।


বর্তমানে বেশ গাঢ় হয়েছে হৃতিক ও সাবার প্রেম। তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় ঘাঁটলেই জানা যাচ্ছে। এতদিন বিভিন্ন শো, অ্যাওয়ার্ড ফাংশানে একসঙ্গে দেখা যেত হৃতিক রোশন ও সাবা আজাদকে। আবার কখনও রাতে ডিনার করতে রেস্তোরাঁও দেখা গিয়েছে। তবে, এবার সময় কাটাতে একেবারে শহরের বাইরে গেলেন হৃতিক রোশন ও সাবা আজাদ।


খুল্লম খুল্লা পেয়ার করেঙ্গে হাম দোনো- ধারণায় চলছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। সদ্য হৃতিক একটি সেলফি শেয়ার করেছেন। যেখানে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে সাবাকে। তাঁর পরনে কালো কোট। আর হৃতিওক পরেছেন নীল টি শার্ট ও কালো কোর্ট। মাথায় আছে টুপি। চোখে রোদ চশমা। ছবি শেয়ার করে হৃতিক লেখেন ‘উইন্টার গার্ল’। সঙ্গে জুড়েছেন buenosaires, staycurious, adventureon- এই তিনটি শব্দ। যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে আর্জেন্টিনাতে রয়েছে তাঁরা। ছুটি কাটাতে সঙ্গীকে সঙ্গে নিয়ে একেবারে বিদেশ পাড়ি দিলেন হৃতিক।


এদিকে কদিন আগেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন হৃতিক। দুটি ছবি প্রকাশ্যে এসেছে। একটিতে দেখা যাচ্ছে হৃতিককে। পরনে কারো রঙের স্লিভলেস টিশার্ট। মাথায় কালো টুপি। রেস্তোরাঁর টেবিলে সামনে বলে তিনি। তেমনই অপর ছবিতে দেখা যাচ্ছে সাবার সঙ্গে। দুজনে একে অপরের মাথায় স্পর্শ করে ছবি তুলেছেন। লোকেশনে দেওয়া আছে বুয়েনস আইরেস। এভাবে পরের পর নিজেদের ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করছেন হৃতিক রোশন। সাবার সঙ্গে যে এই ট্যুরটি উপভোগ করছেন, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।


এদিকে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন হল। তবে, বজায় আছে তাদের বন্ধুত্ব। এখনও বিভিন্ন অনুষ্ঠানে হৃতিকের সঙ্গে সুজেনকে দেখা যায়। তেমনই কখনও হৃতিক, সাবা, সুজেন ও তাঁর নতুন প্রেমিক একসঙ্গে পার্টি করে থাকেন। মাঝে মধ্যে ভাইরাল হয় এমন ছবিও। সে যাই হোক, এখন সাবার সঙ্গে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন হৃতিক রোশন। বর্তমানে আর্জেন্টিয়ান গিয়েছিন তাঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.