ভরণী নক্ষত্রের তৃতীয় পর্যায়ে বৃহস্পতি, কেরিয়ার-ব্যবসায় চোখ ধাঁধানো উন্নতি ৫ রাশির!



 ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষ অনুযায়ী গ্রহ নির্দিষ্ট সময় অন্তর অন্তর রাশি পরিবর্তন করে থাকে। তেমনই গ্রহের নক্ষত্র পরিবর্তনও হয়। যেমন বর্তমানে বৃহস্পতি ভরণী নক্ষত্রে গোচর করছে। জ্যোতিষ শাস্ত্রে বৃহস্পতিকে গুরুত্বপূর্ণ গ্রহ মনে করা হয়। তাই বৃহস্পতির রাশি বা নক্ষত্র পরিবর্তনকে বিশেষ মাহাত্ম্য প্রদান করা হয়ে থাকে। জ্যোতিষ গণনা অনুযায়ী গত ২১ জুন থেকে ভরণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। এই নক্ষত্রে চারটি পর্যায়ে বৃহস্পতি ভ্রমণ করবে। ২৭ নভেম্বর ভরণী নক্ষত্রে বৃহস্পতির গোচর শেষ হবে। তার পর অশ্বিনী নক্ষত্রে প্রবেশ করবে এই গ্রহ। উল্লেখ্য ৬ অগাস্ট মেষ রাশিতে ভরণী নক্ষত্রের তৃতীয় পর্যায়ে প্রবেশ করেছে বৃহস্পতি। ভরণী নক্ষত্রে বৃহস্পতির তৃতীয় পর্যায় বেশ কিছু রাশির জন্য শুভ।

​মেষ রাশি 

বৃহস্পতির নক্ষত্র পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত বিশেষ। এ সময়ে কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীদের মুনাফা হবে। আবার কোনও বড় চুক্তি হাতে আসতে পারে। বৃহস্পতির ভরণী নক্ষত্রে গোচরকালে ভালো পরিমাণে ধন লাভ করতে পারবেন মেষ রাশির জাতকরা। এর ফলে তাঁদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আবার চাকরিজীবীদের জন্যও সময় ভালো। তাঁদের উন্নতি সম্ভব।


​​সিংহ রাশি 

বৃহস্পতির ভরণী নক্ষত্রে বিচরণ সিংহ রাশির জাতকদের জন্য অসাধারণ ফলদায়ী। এ সময়ে আপনারা ভাগ্যের সঙ্গ পাবেন। যার ফলে কেরিয়ারে উন্নতির সম্ভাবনা ক্রমশ বৃদ্ধি পাবে। আবার এই রাশির যে জাতকরা সরকারি চাকরি করেন, তাঁদের জন্যও সময় বিশেষ ভালো। এ সময়ে আকস্মিক ধন লাভ করতে পারেন সিংহ রাশির জাতকরা।​


​তুলা রাশি 

ভরণী নক্ষত্রের তৃতীয় পর্যায়ে বৃহস্পতির উপস্থিতি তুলা রাশির জাতকদের জন্য বিশেষ লাভজনক। উন্নতির নতুন সুযোগ লাভ করবেন তুলা রাশির জাতকরা। আবার চাকরিজীবী জাতকদের পদোন্নতির যোগ তৈরি হতে পারে। আবার ব্যবসা করেন যে ব্যক্তিরা তাঁদের জন্য সময় অনুকূল। আপনাদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। এর ফলে মন প্রসন্ন হবে। বৃহস্পতির আশীর্বাদে কোনও অর্থাভাব থাকবে না এই রাশির জাতকদের।


​ধনু রাশি 

বৃহস্পতির ভরণী নক্ষত্রের তৃতীয় পর্যায়ে গোচর ধনু জাতকদের জন্য বিশেষ লাভজনক। এ সময়ে আপনারা শুভ ফলাফল লাভ করবেন। চাকরিজীবীরা পদোন্নতি সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। এ সময়ে আপনাদের আয় বাড়বে। আবার ধনু রাশির ব্যবসায়ীদের জন্যও সময় ভালো। তাঁরা নিজের ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।


​মকর রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী ভরণী নক্ষত্রের তৃতীয় পর্যায়ে গোচরের সময়ে বৃহস্পতি মকর রাশির জাতকদের ইতিবাচক পরিণাম প্রদান করবে। এ সময়ে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সকলে আপনার প্রশংসা করবে। আবার শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরা শুভ পরিণাম লাভ করবেন। অন্য দিকে সরকারি চাকরি করেন যাঁরা, তাঁদের পদোন্নতি সম্ভব। উচ্চাধিকারিকদের প্রভাবিত করতে সফল হবেন আপনারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.