সোনা রূপোর মত দামী জিনিস হারিয়ে ফেলেছেন? কয়েক মিনিটের মধ্যে হারানো বস্তু খুঁজে বের করুন এই উপায়ে

 


ODD বাংলা ডেস্ক: আমরা বাড়িতে বা বাইরে অনেক সময়ই মূল্যবান জিনিস হারিয়ে ফেলি। কোনো ব্যক্তির মূল্যবান জিনিস হারিয়ে গেলে সে বিরক্ত হয়ে তার হারানো জিনিস খুঁজতে থাকে। কিন্তু অনেক সময় অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায় না। এই সমস্যার সমাধানও জ্যোতিষশাস্ত্রে ব্যাখ্যা করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে জ্যোতিষশাস্ত্রের সাহায্য নিয়ে আপনি আপনার হারানো জিনিস ফিরে পেতে সফল হতে পারেন। জ্যোতিষশাস্ত্রে এমনই কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে, যার সাহায্যে আপনি খুব দ্রুত সোনা-রূপার মতো বড় জিনিস পাবেন। আপনি যদি নিশ্চিত না হন তবে আপনি এই ব্যবস্থাগুলি অবলম্বন করে নিজেকে দেখতে পারেন। আসুন জেনে নিই, জ্যোতিষ শাস্ত্রে কী কী প্রতিকার রয়েছে, যার সাহায্যে আপনি আপনার হারানো জিনিস ফিরে পেতে পারেন...


দূর্বা প্রতিকার


জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু যদি কুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে, তবে ব্যক্তির উপকারী জিনিসগুলি অশুভ অবস্থায় পেতে শুরু করে এবং যদি কোনও ব্যক্তি তার জিনিসপত্র হারিয়ে ফেলে তবে দূর্বাতে গাঁট বেঁধে তাকে ফিরে পেতে চান। হারিয়ে যাওয়া জিনিস। আসুন আমরা আপনাকে বলি যে দূর্বাতে গিঁট বাঁধলে কুন্ডলীতে রাহুর অবস্থান সংশোধন হয়, এর দ্বারা আপনি আপনার হারানো জিনিস ফিরে পাবেন।


সাদা রুমালে মুদ্রা


জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কোনও মূল্যবান জিনিস হারিয়ে যায়, তবে সেই ব্যক্তির উচিত একটি সাদা রুমাল নিয়ে তাতে একটি মুদ্রা রাখা এবং তারপর রুমালের চারটি কোণে গিঁট বেঁধে হারানো জিনিসটি পেতে চায়। এতে আপনার হারিয়ে যাওয়া বস্তু ফেরত পাওয়া যাবে।


নারকেল


জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কোনও মূল্যবান জিনিস হারিয়ে যায় তবে তার উচিত দুর্গা মায়ের মন্দিরে গিয়ে তাকে ২টি নারকেল নিবেদন করা। তারপরে ১১বার বটুক ভৈরবের মন্ত্র জপ করতে হবে এবং হারানো জিনিস পেতে চান। এ কারণে দ্রুত হারানো বস্তু উদ্ধার করা সম্ভব হবে।


কমলগাট্টা বীজ আগুন


জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির নোট ভর্তি ব্যাগটি কোথাও হারিয়ে যায়, তবে সেই ব্যক্তির উচিত তার বাড়িতে কমলগট্টের বীজ দিয়ে যজ্ঞ করা। কথিত আছে যে এর দ্বারা হারানো পার্স সেই ব্যক্তির কাছে ফেরত দেওয়া যেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.