মা-বাবার উপস্থিতিতেই লুকিয়ে প্রেমিকাকে বাড়ি নিয়ে আসেন এই ৪ রাশির জাতক

 


ODD বাংলা ডেস্ক: প্রথম ও নতুন ভালোবাসার নির্দোষ সৌন্দর্যের সঙ্গে অন্য কোনও কিছুরই তুলনা করা যায় না। প্রথম ভালোবাসা মানেই লুকিয়ে লুকিয়ে দেখা করা, রাত জেগে কথা বলা, মনের মধ্যে স্বপ্নের জাল বোনা। প্রাণের মানুষকে হারিয়ে ফেলার ভয়ে অনেকেই অভিভাবকদের কাছ থেকে নিজের সম্পর্ক গোপন রাখেন। জ্যোতিষ মতে কিছু কিছু রাশির জাতকরা আবার আরও এক ধাপ এগিয়ে যান। অভিভাবকদের বর্তমানেই, তাঁদের অজান্তে নিজের প্রেমীর বাড়িতে ঢুকে পড়েন বা প্রেমীকে বাড়িতে ডাকেন। ভাবছেন কোন কোন রাশির জাতকরা এমন দুঃসাহসপূর্ণ দুষ্টুমি করতে পারে? জেনে নেওয়া যাক।


কর্কট রাশি 

অন্তর্মুখী হন এই রাশির জাতকরা। নিজের আবেগকে প্রকট করতে পারেন না এঁরা। এ কারণে নিজের প্রেম সম্পর্ককেও পরিবারের কাছ থেকে গোপন রাখেন কর্কট রাশির জাতকরা। খোলামেলা ভাবে নিজের প্রেমিক বা প্রেমিকাকে ডেট করতে পারেন না এঁরা। এ কারণে নিজের প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর জন্য তাঁদের বাড়ি নিয়ে আসেন। এ ক্ষেত্রে কর্কট জাতকরা এমন সময় বেছে নেন, যখন এঁদের মা-বাবা প্রচণ্ড ব্যস্ত থাকেন।


সিংহ রাশি

অভিভাবকদের কাছ থেকে নিজের প্রেম সম্পর্ক গোপন করে রাখেন এই রাশির জাতকরা। সত্যি বলতে, লুকিয়ে-চুরিয়ে ভালোবাসার মধ্য়েই এঁরা আনন্দ উপভোগ করেন। সপ্তাহের পর সপ্তাহ ধরে শৃঙ্খলাপরায়ণ, সহজ-সরল, মাটির মানুষ হয়ে কাটিয়ে দেন সিংহ রাশির জাতকরা। কিন্তু যতই হোক, অগ্নি তত্বের এই দৃঢ়চেতা রাশিটি মাঝেমধ্যে নিজের ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করার জন্য ঝুঁকি নিতেও দ্বিধা করেন না। অভিভাবকরা ঘুমিয়ে পড়লেই এঁরা নিজের প্রেমিক বা প্রেমিকাকে বাড়িতে ডেকে আনেন। এ ভাবেই নিজেদের জন্য কিছু অতিরিক্ত সময় বের করে নেন এই রাশির জাতকরা।


তুলা রাশি 

কোনও সুন্দর রেস্তোরাঁ বা কফি শপে বসে পরস্পরের হাত ধরে কাপে চুমুক দিতে দিতে সূর্যাস্তের দিকে তাকিয়ে থাকার মধ্যে বিশেষ কোনও রোমাঞ্চ ও সন্তুষ্টি খুঁজে পান না তুলা রাশির জাতকরা। বরং এই জাতকদের দিল মাঙ্গে মোর! ভালোবাসায় রোমাঞ্চ বজায় রাখতে এঁরা নিজের প্রেমিকার বাড়িতে পৌঁছে যান। অভিভাবকরা বাড়ি থাকলেও দমেন না এঁরা। লুকিয়ে-চুরিয়ে পৌঁছে যান ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করতে। তবে তুলা রাশির এই প্রচেষ্টা যে সবসময় সফল হবে তা নয়, বরং তাঁরা এই গোপন ক্রিয়াকলাপ বেশ উপভোগ করেন।



মকর রাশি 

যতক্ষণ না বৈপ্লবিক কিছু ঘটিয়ে ফেলছেন, ততক্ষণ মকর রাশির জাতকরা আত্মতৃপ্তি অনুভব করেন না। কাউকে ভালোবাসার ক্ষেত্রে পরিবারের তরফে কোনও বাধা না-থাকলেও এঁরা সর্বসমক্ষে প্রেম সম্পর্কে আবদ্ধ হবেন না। তার পরিবর্তে গোপন সম্পর্ক বজায় রেখে চলবেন। এই স্বভাবের কারণে মকর রাশির জাতকরা এক সঙ্গে অনেকের সঙ্গে সম্পর্ক রাখেন। তাই, সকলের আড়ালে তাঁদের নিজের বাড়িতে নিয়ে আসতে হয় এঁদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.