এই ৪ রাশির মহিলাদের আকর্ষণে কাবু হয়ে পৃথিবী ভুলে যান পুরুষরা! জেনে নিন

 


ODD বাংলা ডেস্ক:  অনেক সময় কোনও পুরুষ বা মহিলা অত্যন্ত আকর্ষণীয় মনে হন। তাঁদের কথা বলার ধরণ, পোশাক-পরিচ্ছদ ইত্যাদি সমস্ত কিছু মিলে সেই পুরুষ বা মহিলা আকর্ষণীয় হয়ে ওঠেন। এমন কিছু মহিলা রয়েছেন যাঁদের দেখেই পুরুষরা আকৃষ্ট হয়ে পড়েন। জ্যোতিষ শাস্ত্রে এমন চার রাশির মেয়েদের কথা বলা হয়েছে, যাঁদের প্রতি সহজেই যে কোনও পুরুষ আকৃষ্ট হতে পারে। খুব শীঘ্র প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন এঁরা। পুরুষরা এই ৪ রাশির মহিলাদের প্রতি আকৃষ্ট হয়ে তাঁদের প্রেমে ডুবে যান। কোন রাশির মহিলাদের দ্বারা পুরুষরা সহজে আকৃষ্ট হন? জানুন এখানে।


মিথুন রাশি 

এই রাশির মেয়েরা হাস্যরসে পারদর্শী। জ্যোতিষ অনুযায়ী এই জাতিকাদের বুলি এত মধুর, যে সহজেই যে কোনও পুরুষই এঁদের প্রতি আকৃষ্ট হয়ে যায়। এঁদের কথাবার্তার ধরণ অত্যন্ত প্রভাবশালী। পুরুষরা এই রাশির মহিলাদের সহজেই বিশ্বাস করে ফেলেন। পুরুষকে ইমপ্রেস করার জন্য বিশেষ কোনও কৌশল অবলম্বন করতে হয় না মিথুন জাতিকাদের। এমন জীবনসঙ্গীনির খোঁজে থাকেন পুরুষরা।


কন্যা রাশি 

কন্যা রাশির মেয়েরা অত্যন্ত বুদ্ধিমান হন। এঁদের উপস্থিতি, পোশাক-পরিচ্ছদ, স্মার্টনেস এমন যে পুরুষরা সহজেই এই রাশির মহিলাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। শাস্ত্র মতে কন্যা জাতিকার নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। একবার যে সিদ্ধান্ত নিয়ে ফেলেন, সেই অনুযায়ী কাজ করা থেকে এঁদের কেউ আটকাতে পারে না। এঁদের কথাবার্তায় পুরুষরা সহজে আকৃষ্ট হয়ে পড়েন। এই মহিলারা কম রাগী ও অধিক ধৈর্যবান হন। তাই পুরুষরা এঁদের পছন্দ করেন।


বৃশ্চিক রাশি 

এই রাশির মেয়েরা হাসিখুশি, প্রাণোচ্ছ্বল প্রকৃতির। পুরুষদের ওপর অধিক প্রভাব বিস্তার করেন না এঁরা। এ কারণে পুরুষরা এঁদের খুব পছন্দ করেন। এই রাশির মেয়েরা নিজের প্রেমী ও জীবনসঙ্গীকে কখনও বেঁধে রাখেন না। তাই ছেলেরা তাঁদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। অন্য দিকে এঁদের স্বভাব অত্যন্ত যত্নশীল। সঙ্গীকে যত্নে রাখেন এই রাশির মহিলারা।


মকর রাশি 

জ্যোতিষ অনুযায়ী এই রাশির মহিলাদের সহ্যশক্তি অসাধারণ। তাই এঁদের প্রেম সম্পর্ক দীর্ঘজীবী হয়। অসাধারণ জীবনসঙ্গী প্রমাণিত হন মকর রাশির জাতিকারা। আত্মবিশ্বাসে ভরপুর মকর রাশির জাতিকারা কঠিন থেকে কঠিনতর পরিস্থিতিতে জীবনসঙ্গীর পাশে থাকেন। এঁদের এমন স্বভাবের কারণেই পুরুষরা শীঘ্র এই জাতিকাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। আবার মকর জাতিকারা দেখতে অত্যন্ত আকর্ষক। সঙ্গীর প্রতি সমর্পিত থাকেন এঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.