নিউমেরোলজি বলছে এই তারিখগুলোয় জন্ম যাঁদের, অগাস্টে রাজার রাজা তাঁরাই! শোবেন টাকার গদিতে!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে যেমন জাতকের রাশি অনুসারে তাঁর ভবিষ্যত্‍ জানা যায়, তেমনই নিউমেরোলজিতে কারোর ভবিষ্যত্‍ গণনা করা যায় জন্মতারিখের বিচারে। নিউমেরোলজি বলছে যে মাসের কোন তারিখে জন্ম তার উপর ভিত্তি করে আমাদের প্রত্যেকের একটি করে মূলাঙ্ক বা জন্মসংখ্যা থাকে। মূলাঙ্ক বা জন্মসংখ্যা ১ থেকে ৯-এর মধ্যে হয়। এই জন্মসংখ্যাই আমাদের স্বভাব, ব্যবহার ও ভাগ্য নির্ধারণ করে। দেখে নেওয়া যাক বিভিন্ন মূলাঙ্কের জাতকদের কেমন কাটবে অগাস্ট মাস ২০২৩।


মূলাঙ্ক ১


কোনও মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে জন্ম হলে আপনার মূলাঙ্ক ১। আর্থিক দিক থেকে অগাস্ট মাস আপনার জন্য শুভ। আর্থিক লাভ হতে পারে। তবে সব বিষয়ে নিজের মতামত দিতে গিয়ে অফিসে সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের শেষে কোনও সুখবর পেতে পারেন।


মূলাঙ্ক ২


মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্ম হলে আপনার মূলাঙ্ক ২। সুখ অগাস্ট মাসে আপনার জীবনে কড়া নাডবে। কর্মক্ষেত্রে এই মাসে নতুন কোনও কাজ করে সবার নজর কাড়তে পারেন আপনি। আর্থিক লাভ হওয়ার যোগ আছে। লাইফস্টাইলে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে।


মূলাঙ্ক ৩


আপনার জন্ম যদি কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে হয়, তবে আপনি ৩ মূলাঙ্কের জাতক। অগাস্টের প্রথম সপ্তাহেই আচমকা কোনও সূত্র থেকে সাহায্য পেতে পারেন আপনি। নিজের কাজে সময়ের মধ্যে শেষ করতে পারবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতির যোগ আছে। প্রেমের ক্ষেত্রেও অগাস্ট মাসে ভালো সময় কাটবে।


মূলাঙ্ক ৪


কোনও মাসের ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্ম হলে আপনার মূলাঙ্ক ৪। অগাস্ট মাসে প্রেমের সম্পর্ক আরও মজবুত হবে আপনার। সঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। আর্থিক বিষয়ে কোনও বিশেষজ্ঞের সাহায্য না নিয়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে অগাস্ট মাসে কিছু সমস্যার মুখে পড়তে পারেন। কাজে বাধা আসতে পারে।


মূলাঙ্ক ৫


মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্ম হলে আপনি ৫ মূলাঙ্কের জাতক। অগাস্ট মাসে কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে আপনার। অংশীদারিত্বে করা ব্যবসা থেকে ভালো লাভ হবে। অগাস্টের শুরুতেই মোটা আর্থিক লাভ হওয়া যোগ আছে। প্রেমের সম্পর্কে কিছু দূরত্ব আসতে পারে। সন্তানের দিক থেকে কোনও খারাপ খবর পাওয়ায় মনে দুঃখ থাকবে।


মূলাঙ্ক ৬


কোনও মাসের ৬, ১৫ বা ২৪ তারিখে যাঁদের জন্ম, তাঁদের মূলাঙ্ক ৬। অগাস্ট মাসে কর্মে উন্নতি হওয়ার যোগ আছে। কোনও প্রকল্পে হাত দেবেন, তাতে সাফল্য পাবেন। সমাজে আপনার সম্মান বাড়বে। তবে কোনও ভুল সিদ্ধান্ত আপনাকে অর্থ ক্ষতির মুখে ঠেলতে পারে।


মূলাঙ্ক ৭


মাসের ৭, ১৬ ও ২৫ তারিখে জন্ম হলে আপনার মূলাঙ্ক ৭। নিজের কাজ নিয়ে অগাস্ট মাসে দারুণ ব্যস্ত থাকবেন আপনি। টিমওয়ার্ক করলে বেশি ভালো লাভ পাবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হওয়ার যোগ আছে। প্রেমের সম্পর্কে ইগোর সংঘর্ষ বাধতে পারে।


মূলাঙ্ক ৮


মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্ম যাদের, তাঁদের মূলাঙ্ক ৮। অগাস্ট মাস বেশ রিল্যাক্স ভাবে কাটাবেন ৮ মূলাঙ্কের জাতকরা। আর্থিক উন্নতির অনুকূল পরিস্থিতি তৈরি হবে। তবে প্রেম সম্পর্কের ক্ষেত্রে কিছু খারাপ খবর পেতে পারেন।


মূলাঙ্ক ৯


আপনার জন্ম মাসের ৯, ১৮ বা ২৭ তারিখে জন্ম হলে আপনার মূলাঙ্ক ৯। সামাজিক ও ধার্মিক কাজের প্রতি অগাস্ট মাসে আগ্রহ বাড়বে ৯ মূলাঙ্কের জাতকদের। এই সময় সমাজে আপনার মান সম্মান বৃদ্ধি পাবে। অংশীদারিত্বে করা কাজ থেকে বেশি ভালো ফল পাবেন। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.