প্রথম গাড়ি ও মোটর বাইকের সঙ্গে জড়িয়ে আছে বিশেষ স্মৃতি, নিজের জীবন নিয়ে অকপট পঙ্কজ ত্রিপাঠি

 


ODD বাংলা ডেস্ক: ছবি নয়, একেবারে ভিন্ন কারণে খবরে এলেন পঙ্কজ ত্রিপাঠি। এক সাক্ষাৎকারে বললেন, ২০ বছর ধকে ব্যবহার করছেন একটি মোবাইল ফোন। সদ্য একটি নামী মোবাইল সংস্থার ব্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন পঙ্কজ। কিন্তু, নিজে কোনও ফোন ব্যবহার করেন না। ব্যবহার করেন না হোয়াটসঅ্যাপ। তাঁর কাছে পুরনো পদ্ধতিই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, কৃষক পরিবারের ছেলে হয়ে জন্ম হওয়ার কারণে তাঁর ধৈর্য বিস্তর। তাঁর প্রথম গাড়িও যত্ন করে রেখে দিয়েছেন অভিনেতা। রয়েছে নিজের জমানো টাকায় কেনা মোটর বাইকটিও। এভাবে খবরে এলেন ওএমজি ২ অভিনেতা।


এভাবে ওএমজি ২ ছবি খ্যাত পঙ্কত ত্রিপাঠি এসেন খবরে। তাঁর অভিনয় দক্ষতা প্রসঙ্গে আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বহু ছবিতে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। এবার মুক্তি পেল ওএমজি ২।


OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর এল সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দেবেন শিবের অবতারে। এটি নিয়ে দর্শকদের আশা রয়েছে তুঙ্গে।এখন দেখার ছবিটি আর কত সফল হয়।


ছবির কেন্দ্রে এক শিব ভক্তের কাহিনি। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। এই চরিত্রে দেখা দিয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। সে শিবের নিত্য পুজারী। নিজের ছেলেকে নিয়ে পড়েছেন বিপদে। তাঁর ছেলে এমন এক কান্ড ঘটিয়েছে স্কুলে যে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়। স্কুলের মধ্যে সে হস্তমৈথুর করে। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়। এরপর সে জড়ায় আইনী মামলায়। স্কুলের নামে মামলা করেন কান্তি। দাবি, সব বিষয় সঠিক শিক্ষা দেওয়া উচিত ছিল স্কুলের। এই মামলা নিয়ে কোর্টে গিয়েছে। কোর্টে তাঁর সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছে ইয়ামি গৌতমকে। স্কুলের পক্ষ থেকে লড়াই করে সে। কান্তি শরণ মুদগলকে বিপদ থেকে রক্ষা করতে স্বর্গ থেকে এলেন শিবের দূত। ভক্তের বিপদ দেখে দূত পাঠালেন শিব। আর শিবের দূত হিসেবে মর্ত্যে হাজির হলেন অভিনেতা অক্ষয়। সে কীভাবে শিব ভক্তকে রক্ষা করবে তা নিয়ে ছবিটি। ১১ অগস্ট মুক্তি পায় ছবিটি। ছবির প্রধান চরিত্রে দেখা যায় অভিনেতা অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠিকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.