ইব্রাহিম-সারা থেকে তুষার-একতা, রইল বলিউডের সেরা দশ ভাই-বোন জুটির হদিশ

 


ODD বাংলা ডেস্ক: সারা আলি খান ও ইব্রাহিম আলি খান


অমৃতা ও সইফ আলি খানের ছেলে ও মেয়ে সারা আলি খান ও ইব্রাহিম আলি খানের ছেলে ও মেয়ে সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। এই দুজনের বন্ডিং সকলের নজর কাড়ে। প্রায়শই এক সঙ্গে দেখা যায় তাঁদের।


সুহানা ও আরিয়ান খান


শাহরুখ খান ও গৌরি খানের দুই সন্তান সুহানা ও আরিয়ান খান। তাদের আরও এক ভাই আছে আব্রাম খান। সুহানা ও আরিয়ান খান ইতিমধ্যে পা রাখেছে অভিনয় জগতে। সুহানা ও আরিয়ান খানের বন্ডিং নজর কাড়ে সকলের।


তুষার কাপুর ও একতা কাপুর


বলিউডের আরও এক পপুলার বলিউড জুটি তুষার কাপুর ও একতা কাপুর। জিতেন্দ্র ও শোভা কাপুরের সন্তান তাঁরা দুজন। দুজনেই বলিউডে জমিয়ে কাজ করেন। একজন প্রযোজক হিসেবে খ্যাতি পেয়েছেন অপরজন অভিনেতা হিসেবে। যে কোনও অনুষ্ঠানে এক সঙ্গে দেখা যায় এই ভাই বোনকে।


জাহ্নবী ও অর্জুন কাপুর


জাহ্নবী ও অর্জুন কাপুরের সম্পর্ক সকলের নজর কাড়ে। জাহ্নবী যদি বনি কাপুর ও শ্রী দেবীর কন্যা। তেমনই অর্জুন কাপুর বনি কাপুর ও মোনা কাপুরের ছেলে। তা সত্ত্বেও জাহ্নবী ও অর্জুন কাপুরের মধ্যে রয়েছে একটি সুন্দর সম্পর্ক।


সলমন খান ও অর্পিতা খান


বলিউডের আরও এক সেরা ভাই-বোন জুটি হল সলমন খান ও অর্পিতা খান। আরবাজ খান ও সোহেল খানের সঙ্গেও অর্পিতার সুন্দর সম্পর্ক রয়েছে। বলিউডের সেরা ভাই বোনের তালিকায় স্থান পান সলমন খান ও অর্পিতা খান।


ঋদ্ধিমা ও রণবীর কাপুর


ঋষি কাপুর ও নিতু কাপুরের দুই সন্তান ঋদ্ধিমা ও রণবীর কাপুর। ঋদ্ধিমা বলিউড থেকে দূরে থাকলেও রণবীর জমিয়ে কাজ করে চলেছেন। ঋদ্ধিমা ও রণবীর কাপুরের ভাই বোনের সম্পর্ক সকলের নজর কাড়ে। তারা সেরা বলিউড ভাই বোনের তালিকায় স্থান পান।


আথিয়া শেট্টি ও অহন শেট্টি


সুনীল শেট্টি সন্তান হল আথিয়া শেট্টি ও অহন শেট্টি। প্রায়শই এক সঙ্গে দেখা যায় তাঁদের। আথিয়া শেট্টি ও অহন শেট্টির মধ্যে যে সুন্দর সম্পর্ক আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।


অনন্যা পান্ডে ও অহন পান্ডে


চাঙ্কি পান্ডে ও ভাবনা পান্ডের সন্তান হল অনন্যা পান্ডে ও অহন পান্ডে। বলিউডে অনন্যা পা রাখলেও অহন লাইম লাইট থেকে থাকেন অনেক দূরে। তবে, বিভিন্ন শো-তে দিদির সঙ্গে দেখা যায় অহনকে। দুজনের মধ্যে যে সুন্দর সম্পর্ক আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।


হর্ষবর্ধন ও সোনম কাপুর


অনিল কাপুরের দুই সন্তান হর্ষবর্ধন ও সোনম কাপুর। তাদের আরও এক বোন আছে, রেহা কাপুর। সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখেন হর্ষবর্ধন। দুই বোনের সঙ্গে হর্ষবর্ধনের সম্পর্ক সকলের নজর কাড়ে।


অভিষেক বচ্চন ও শ্বেতা নন্দা


অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সন্তান অভিষেক বচ্চন ও শ্বেতা নন্দা। বলিউডের আরও এক সেরা ভাই-বোন জুটি হলেন তাঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.