এই সপ্তাহে ভাগ্য ফিরবে মেষ, বৃষ, মিথুন-সহ আর কার? বিপদ নাচছে কোন কোন রাশির ভাগ্যে??

 


ODD বাংলা ডেস্ক: জুলাই মাসের এই সপ্তাহটি জ্যোতিষ বিচার অনুযায়ী অত্যন্ত বিশেষ হতে চলেছে। বিশেষ করে মেষ, কন্যা ও মিথুন রাশির জাতকরা এই সপ্তাহে নানা ভাবে লাভবান হতে চলেছেন। ৩১ জুলাই ২০২৩ সোমবার থেকে ৬ অগাস্ট ২০২৩ পরের রবিবার পর্যন্ত যে সপ্তাহের মধ্যে কোনও গ্রহ নিজদের স্থান পরিবর্তন করছে না। এই সময় সূর্য অবস্থান করছে কর্কট রাশিতে, বক্রী দশায় শনি রয়েছে কুম্ভ রাশিতে, বুধ ও শুক্র সিংহ রাশিতে এবং বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করছে। শ্রাবণ মাসের মধ্যে এই সপ্তাহটিতে একাধিক উল্লেখযোগ্য যোগ থাকবে। জ্যোতিষ গণনা অনুসারে কোনও কোনও রাশির এই সপ্তাহে নানা ভাবে উন্নতি করার যোগ আছে। অফিসে প্রোমোশনও পেতে পারেন। সংসারে সুখ বজায় থাকবে। আসুন প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে সাপ্তাহিক রাশিফল গণনা করে জেনে নেওয়া যাক, ৩১ জুলাই ২০২৩ সোমবার থেকে ৬ অগাস্ট ২০২৩ পরের রবিবার পর্যন্ত যে সপ্তাহ, সেই সপ্তাহে মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকদের ভাগ্যে কী অপেক্ষা করছে।


মেষ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য শুভ এবং সফল। সপ্তাহের শুরু থেকে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে। ঘনিষ্ঠ বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শুরুতে নতুন কোনো জিনিস কেনার পরিকল্পনা তৈরি হবে। ঘরে আরাম-আয়েশ সংক্রান্ত জিনিসের আগমনের কারণে সুখের পরিবেশ থাকবে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তবে ভালো সুযোগ পাবেন। প্রেমিক সঙ্গীর সাথে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সাথে দীর্ঘ বা স্বল্প দূরত্বের পর্যটন গন্তব্যে যেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।


শুভ রং: গোলাপি

শুভ সংখ্যা: ১৩



​বৃষ রাশির সাপ্তাহিক রাশিফল

আগস্টের প্রথম সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল যাচ্ছে। এই সপ্তাহে আপনি সেই সমস্ত সমস্যাগুলি সহজেই সমাধান করতে সক্ষম হবেন, যার কারণে আপনি গত কয়েকদিন ধরে অস্থির ছিলেন। পরিবারের সদস্য বা বন্ধুদের সাথে ভুল বোঝাবুঝি প্রবীণ ব্যক্তির সহায়তায় দূর হবে। ব্যবসায়ী শ্রেণী লাভ পাবেন। ব্যবসা সম্প্রসারণ হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। এটাও সম্ভব যে আপনি কিছু বড় দায়িত্ব পাবেন, যা পূরণে আপনার ব্যস্ততা বাড়তে পারে। সিনিয়র এবং জুনিয়র উভয়ের পূর্ণ সমর্থন পাবেন। তবে সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়ে প্রচুর অর্থ ব্যয় হবে। জমি-বাড়ি ও যানবাহনের আনন্দ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বাধা দূর হবে। সপ্তাহের দ্বিতীয় অংশে, আপনার নিজের স্বাস্থ্য এবং সন্তানের দিক সম্পর্কিত কোনও উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। রুটিন এবং খাদ্যাভ্যাসের দিকে বিশেষ নজর দিতে হবে।


শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৯


​মিথুন রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের শুরুতে মিথুন রাশির জাতকরা স্বস্তির নিঃশ্বাস ফেলবেন যখন কোনও বড় সমস্যা চলে যাবে। শত্রু, ভয় বা বাধা দূর হলে মনে শান্তি আসবে। কর্মক্ষেত্রে সিনিয়র বা জুনিয়রদের সাথে যে ভুল বোঝাবুঝি হয়েছে তা দূর হবে। একজন মহিলা বন্ধুর সাহায্যে লাভের পরিকল্পনায় যোগদানের সুযোগ থাকবে। ব্যবসায়ীদের বাজারে আটকে থাকা টাকা অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কিছু নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনি ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় এই দিকে পদক্ষেপ নিতে পারেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে কর্মক্ষেত্রে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন কারণ তারা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারে। এই সময়ে, তাড়াহুড়ো করে বড় ভুল বা ক্ষতি হতে পারে। তিক্ত ও মিষ্টি বিবাদের মধ্যে বিবাহিত জীবন সুখী হবে।


শুভ রং: কালো

শুভ সংখ্যা: ৫


​কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

আগস্টের প্রথম সপ্তাহটি কর্কট রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনি আপনার পেশা, ব্যবসা বা জীবন সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। আদালত সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনি বেশ স্বস্তি পেতে পারেন যা কিছু সময়ের জন্য ঝামেলার কারণ ছিল। এটা সম্ভব যে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় বিষয়টি আদালতের বাইরে নিষ্পত্তি করা হবে। কর্মজীবী ​​মহিলাদের সপ্তাহের শুরুতে বাড়ি এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। তবে এই সমস্যার মাঝেও আপনি আপনার জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের দ্বিতীয় অংশে, ব্যবসা বা কোনও কাজের জন্য আপনাকে দীর্ঘ বা অল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হবে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১১


সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে প্রিয় ব্যক্তির সাথে তর্কের কারণে মন কিছুটা বিষণ্ণ ও বিচলিত হবে। এই সপ্তাহে এমন কোনও পরিস্থিতি এড়াতে আপনাকে আপনার কথাবার্তা এবং প্রকৃতি নিয়ন্ত্রণ করতে হবে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে হঠাৎ কিছু সমস্যা আপনার সামনে আসতে পারে, যা আপনাকে অনেক ধৈর্য্য এবং বিচক্ষণতার সাথে সমাধান করতে হবে অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে কাজের সাথে সম্পৃক্ত ভ্রমণগুলি খুব ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক প্রমাণিত হবে। ভ্রমণের সময় আপনাকে আপনার স্বাস্থ্য এবং জিনিসপত্রের বিশেষ যত্ন নিতে হবে। সপ্তাহের মাঝামাঝি কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩


কন্যা রাশির সাপ্তাহিক রাশিফল​

এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য স্বপ্ন পূরণের মতো হতে চলেছে। সপ্তাহের শুরুতে সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। এর ফলে ঘরে সুখের পরিবেশ থাকবে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহের শুরুতে আপনি আপনার পরিবারের সাথে তীর্থযাত্রায় যেতে পারেন। এই সময়ে আপনার বেশিরভাগ সময় আপনার প্রিয়জনের সাথে হাসি-মজায় কেটে যাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে বিলাসিতার উপকরণ কেনার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। পরিবার সম্পর্কিত কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আপনার পিতার বিশেষ সমর্থন ও সহযোগিতা পাবেন। লক্ষ্য-ভিত্তিক চাকরিপ্রার্থীদের জন্য এই সপ্তাহটি শুভ প্রমাণিত হবে এবং তারা সহজেই তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সহযোগিতা প্রাপ্ত হবে। ব্যবসায় লাভ ও কাঙ্খিত প্রসার ঘটবে। যারা বিদেশে ব্যবসা বা কেরিয়ার গড়ার কথা ভাবছিলেন তারা কিছু সুখবর শুনতে পাবেন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে।


শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ১

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.