রেকর্ড ভাঙল সানি-আমিশা, দেখে নিন প্রথম রবিবার কত আয় করল ‘গদর ২’



 ODD বাংলা ডেস্ক: রবিবার গদর ২ ছবির আয় গড়ল রেকর্ড। এই দিন যে ছবির আয় ভালো হবে তা সকলেই আশা করেছিলেন। এবার সেই আশা পার করল গদর ২। রবিরার আয় বেড়েছে ২৫ থেকে ৩০ শতাংশ। রিপোর্ট অনুসারে, রবিবার গদর ২ ছবির আয় গড়ল রেকর্ড। প্রথম রবিবার আয় করেছে, ৫২ থেকে ৫৩ কোটি। আর প্রথম সপ্তাহের শেষেই আয় ১৩২ থেকে ১৩৪ কোটি মতো।


এদিকে, ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হল গদর ২।


আর এই ছবিও গড়ল রেকর্ড। প্রথম দিয়ে ছবির আয় নজর কাড়ল সকলের। ১১ অগস্ট মুক্তি পেয়েছে গদর ২। আর প্রথম দিনেই ছবিটি আয় করলে ৪০ কোটি। তারপর প্রথম রবিবার আয় করেছ ৫২ থেকে ৫৩ কোটি।


এদিকে মুক্তির আগেই এই ছবি গড়েছিল রেকর্ড। কদিন আগে থেকে শুরু হয়েছিল ছবির অগ্রিম টিকিট বুকিং। সেক্ষেত্রে ৭৬ হাজারের বেশি টিকিট বিক্রি হয় অল্প দিনের মধ্যে। সে কারণে অনেকেই ধারণা স্বাধীনতা দিবসের সপ্তাহে ছবিটি পা রাখবেন ১০০ কোটির ঘরে।


এদিকে সানি দেওল ও আমিশা প্যাটেল রয়েছেন ‘গদর ২’ ছবিতে। যেখানে শেষ হয়েছিল গদর এক প্রেম কথা ছবির কাহিনি। সেখান থেকে শুরু তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন। এবার ছবিতে তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি। যেখানে ‘গদর এক প্রেম কথা’ ছবির কাহিনি শেষ হয়েছিল সেখান । ঠিক সেখান থেকেই শুরু হল গদর ২ ছবির কাহিনি। তবে, এই সিক্যুয়েল ছবিতে যেমন আছে প্রেম। তেমনই আছে ছেলেকে রক্ষা করার জন্য তারার লড়াই সঙ্গে আছে দেশভক্তির গল্প।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.