দেখে নিন তৃতীয় দিনে কত আয় করল ড্রিম গার্ল ২, রইল আয়ের হিসেব

 


ODD বাংলা ডেস্ক: দীর্ঘ প্রতিক্ষার পর মুক্তি পেল ড্রিম গার্ল ২। ট্রেলার লঞ্চের পর থেকে ছবি ঘিরে দর্শক মনে আশা রয়েছে তুঙ্গে। এর আগে ড্রিম গার্ল ছবিতে আয়ুষ্মানের গলায় আওয়াজে মুগ্ধ হয়েছেন সকলে। সত্যিই একজন মেয়ের কন্ঠ যে এত সুন্দর করে নকল করা সম্ভব তা দেখিয়েছেন আয়ুষ্মান। আর এবার কন্ঠের সঙ্গে তাঁর রূপের যাদুতে মুগ্ধ হলেন সকলে।


ছবি মুক্তির পর তা বেশ নজর কেড়েছে আয়ুষ্মান ভক্তদের। পূজা ওরফে আয়ুষ্মানের আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি, সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর ও রূপের জাদুতে কুপোকাত হলেন সকলে। ছবিতে আয়ুষ্মান খুরানার অভিনয় দক্ষতাও নজর কেড়েছে ভক্তদের।


ছবিটি প্রথম দিনে আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। তৃতীয় দিন অর্থাৎ রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৪০.৭১ কোটি টাকা।


ট্রেলার লঞ্চ থেকে খবরে ড্রিম গার্ল ২। ড্রিম গার্ল ছবির সাফল্যের রেশ ধরে মুক্তি পেল ড্রিম গার্ল ২। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা। ছবির প্রধান চরিত্রে এবারও আয়ুষ্মান খুরানা। আছেন অনন্যা পান্ডা। তেমনই আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে।


গত বার ড্রিম গার্ল ছবিতে দেখা গিয়েছিল পূজার সুমিষ্ট কন্ঠস্বরে মুগ্ধ সকলে। তাঁকে এক ঝলক দেখার জন্য কঠিন পরিশ্রম করতেও দুবার ভাবেন না তাঁর ভক্তরা। সকলেই তাঁকে বিয়ে করতে চান। দিবা রাত্র স্বপ্ন দেখেন। আর এবার কন্ঠ স্বরের সঙ্গে তাঁর আকর্ষণীয় চেহারা চাক্ষুষ করার সুযোগ পাবেন সকলে। পূজার সকল ভক্তরা তাঁর রূপেও মুগ্ধ হবেন। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে আয়ুশকে। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে মুক্তি পেল ছবিটি। আর ছবি মুক্তি পেতেই তা মন কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে ছবির আয় নেহাত কম নয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.