দুঃস্থ মহিলাকে ৫০০ টাকা দান করে খবরে সুহানা, প্রশংসা পেলেন নেটিজেনের

 


ODD বাংলা ডেস্ক: কিং খানের কন্যা হওয়ার সুবাদে প্রায়শই খবরে থাকেন সুহানা। ছোট থেকে লাইম লাইটে থাকতে অভ্যস্ত তিনি। এবার আবার ডেবিউ করছেন বলিউডে। ফলে প্রায়শই নানান কারণে খবরে আসছেন সুহানা। এবার নিজের বড় মনের পরিচয় দিয়ে খবরে এলেন শাহরুখ কন্যা।


সদ্য এক দুঃস্থ মহিলাকে ৫০০ টাকা দান করলেন সুহানা। প্রায়শই এমন ভিডিও দেখা যায়, যেখানে তারকারা এমন দুঃস্থ মহিলাদের দেখে এড়িয়ে যান। কিংবা অনেক সময় খারাপ ব্যবহার করে থাকেন। কিন্তু, খারাপ ব্যবহার করা তো দূরের কথা। উল্টে টাকা দান করলেন সুহানা। তাও একজন নয়। পর পর দুজনে দিলেন ৫০০ টাকা করে।


এদিকে কদিন আগে ১২.৯১ কোটি টাকা খরচ করে কৃষিজমি কিনলেন সুহানা। বলিউডে একটি ছবিও মুক্তি পায়নি তার আগে এমন সে কী করে করল, তা নিয়ে সকলের মনে উঠেছে প্রশ্ন। তবে, শাহরুখ কন্যার যে টাকার অভাব নেই তা সকলেরই জানা। আলিবাগের থাল গ্রামে ১.৫ একর জমি কিনেছেন সুহানা। ১ জুন জমিটি তার নামে রেজিস্টার করা হয়েছে। জমি কিনতে ৭৭.৪৬ লক্ষ টাকার স্টাম্প ডিউটি দিয়ে হয়েছে তাঁকে। জমিটি অঞ্জলি, রেখা ও প্রিয়া খোটের নামে তিন বোনের। এটি তাদের পৈতৃক সম্পত্তি ছিল। এবার সেই জমি কিনে খবরে এলেন শাহরুখ কন্যা সুহানা খান।


এদিকে সদ্য এবছর নামী প্রসাধনী সংস্থার ব্ল্যান্ড অ্য়াম্বাস্যাডর হয়েছেন সুহানা। নিজের ফ্যাশন সেন্স দিয়ে সব সময়ই সকলকে মুগ্ধ করেন সুহানা। প্রায়শই তাঁর লুক সকলের নজর কাড়ে। এবার অভিনয়ের সঙ্গে পা রাখলেন ফ্যাশন দুনিয়ায়। এদিকে শীঘ্রই মুক্তি পাবে দ্য আর্চিস। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন শাহরুখ কন্যা সুহানা খান। ছবিতে শুধু সুহানা নন, থাকছেন একাধিক স্টার কিড। নেটফ্লিক্সে আসছে দ্য আর্চিস। ছবির মুখ্য ভুমিকায় আছেন অভিতাভ বচ্চনের নাকি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্য সুহানা, বনি কাপুর কন্যা খুশি কাপুর। জোয়া আখতার পরিচালনা করছেন দ্য আর্চিস। দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছে এক ঝাঁক স্টার কিড। আর্চির চরিত্রে রয়েছে অগস্ত্য। বেটির ভূমিকায় খুশি কাপুর। ভেরোনিকার ভূমিকা সুহানা খান। এমন একাধিক কারণে প্রায়শই খবরে আসেন সুহানা খান। এবার দুঃস্থ মহিলাদের টাকা দিয়ে খবরে এলেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.