পেটের সাইজ অনুযায়ী ডিসকাউন্ট পাবেন যে রেস্টুরেন্টে



 ODD বাংলা ডেস্ক: রেস্তোরাঁয় খেতে গেলে অনেক সময়ই নানা ধরনের ছাড় পাওয়া যায়। কিন্তু পেটের সাইজ অনুযায়ী ছাড় দেওয়ার কথা কখনো শুনেছেন? মালয়েশিয়ার একটি রেস্তোরাঁয় পেটের সাইজ অনুযায়ী ১০% থেকে ১০০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে!

মালয়েশিয়ার একটি রেস্তোরাঁ কুচিংয়ের মঙ্গোলিয়ান মাস্টারের কাছ থেকে অস্বাভাবিক ধারণাটি এসেছে। মানুষের শরীরের ওজন এবং একটি সুষম খাদ্যের ওপর নজর রাখার জন্য উদ্বুদ্ধ করতে এমন প্রণোদনার ব্যবস্থা করেছে রেস্টুরেন্টগুলো।


মালয়েশিয়ার রেস্টুরেন্টগুলোতে ডিসকাউন্টের পরিমাণ আপনার পেটের সাইজের ওপর নির্ভর করবে! আপনি যত পাতলা, তত বেশি ছাড় পাবেন! এবং ১০% থেকে শুরু করে ১০০% পর্যন্ত রয়েছে এই ডিসকাউন্টের পরিমাণ।


গ্রাহকদের শরীরের আকার মূল্যায়ন করার জন্য, গ্রাহকদের একটি নির্দিষ্ট প্রবেশ পথ দিয়ে পুরো শরীর নিয়ে যেতে হবে। ভিন্নভিন্ন আকারের ৫টি প্রবেশ পথ থাকবে এবং প্রতিটি পথের উপরে ডিসকাউন্টের পরিমাণ উল্লেখ থাকবে। সবচেয়ে ছোট পথ দিয়ে যারা প্রবেশ করতে পারবে তাদের জন্য থাকবে সবচেয়ে বড় ডিসকাউন্ট।


ডিসকাউন্ট পাওয়ার জন্য রেস্টুরেন্টে ঢোকার সময় গ্রাহকদের এসব পথ দিয়ে যেতে হবে এবং তারা সহজেই যে আকারের পথ অতিক্রম করবেন, তার ওপর নির্ভর করে ছাড় পাবেন। বিভিন্ন পথের জন্য ডিসকাউন্টের পরিমাণ ১০০, ৫০, ৩০, ২০ এবং ১০%। যাদের শরীর বেশি ভারি তারা বড় পথ দিয়ে প্রবেশ করবে এবং কম ডিসকাউন্ট পাবে।


রেস্তোরাঁগুলো গ্রাহকদের জন্য একটি বুফে অফার করে। একই সঙ্গে তারা গ্রিলের ব্যবস্থা রাখে যা গ্রাহকদের নিজেদেরই তৈরি করে নিতে হয়। আপনি যদি এখানে ডিসকাউন্ট পেতে চান তাহলে রেস্টুরেন্টে ঢোকার সময়েই আপনার এসব ‘প্যাসেজ ক্রসিং’ দিয়ে যাওয়া উচিত। অন্যথায়, আপনি যদি খুব বেশি খেয়ে ফেলেন তাহলে প্যাসেজ ক্রস করতে আপনার বড় দরজা প্রয়োজন হবে এবং আপনি কম ডিসকাউন্ট পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.