হাতের পাতায় এই ৩ চিহ্নই জীবনের সব কষ্টের কারণ! আপনার হাতে নেই তো?

 


ODD বাংলা ডেস্ক: আমাদের হাতের পাতায় নানা রেখা ও চিহ্ন থাকে। এর মধ্যে কোনও কোনও রেখা ও চিহ্ন যেমন শুভ, তেমনই কোনও কোনও রেখা ও চিহ্ন জীবনে অশুভ ফল নিয়ে আসে। আজ আমরা কথা বলব হাতের পাতার এমন তিনটি চিহ্ন নিয়ে, যেগুলিকে অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। হস্তরেখাবিদদের মতে আমাদের জীবনের যাবতীয় দুঃখ কষ্টের কারণ হাতের পাতায় থাকা এই তিন চিহ্ন। দেখে নিন এই তিন চিহ্ন আপনার হাতে নেই তো।


দ্বীপের মতো চিহ্ন


হাতের পাতায় অনেক সময় ছোট্ট গোল চিহ্ন থাকে। দ্বীপের মতো দেখতে এই চিহ্নটি অত্যন্ত অশুভ। হাতের পাতায় কোনও রেখার উপর এই দ্বীপ চিহ্ন থাকলে তার ফলে মানসিক অবসাদ বাড়ে। মনের উপর চাপ বাড়ে। এর ফলে নানা মানসিক সমস্যার মুখে পড়তে হয় জাতককে। হাতের পাতায় দ্বীপ চিহ্ন থাকলে জাতকের শরীর স্বাস্থ্য মোটেও ভালো থাকে না। মনের উপরেও এই চিহ্নের অশুভ প্রভাব পড়ে। হস্তরেখা শাস্ত্র অনুসারে যাদের হাতের পাতায় দ্বীপচিহ্ন থাকে, তাঁদের জীবনে শারীরিক ও মানসিক সমস্যা লেগেই থাকে।


শেকলের মতো রেখা


হাতের পাতায় শেতলের মতো দেখতে রেখা থাকা মোটেও ভালো নয়। বিশেষ করে হার্ট

লাইন বা লাইফ লাইনের উপর এই শেকলের মতো রেখা থাকলে জীবনে নানা সমস্যা ঘিরে ধরে। উদাহরণ হিসেবে বলা যেতে পারে ভগ্ন হৃদয় রেখা থাকলে আপনাকে প্রেম জীবনে বারবার কষ্টের মুখে পড়তে হবে। কোনও সম্পর্কেই থিতু হতে পারবেন না আপনি। বারবার সম্পর্ক ভাঙার কষ্টের মধ্যে দিয়ে যেতে হবে জাতককে। আবার লাইফ লাইন যদি ভগ্ন হয়, তাহলে জীবনে সব কাজেই বাধার মুখে পড়তে হবে জাতককে। কোনও কাজই সহজে করতে পারবেন না তিনি।


তারা চিহ্ন বা কাটাকুটি চিহ্ন


হাতের পাতায় তারার মতো চিহ্ন বা কাটাকুটি চিহ্ন থাকে অনেকের। এর অর্থ কর্মে বাধা, দুর্ঘটনার মতো বিপদে পড়তে হবে আপনাকে। এক ভাবে জীবন চলতে চলতে এমন কিছু ঘটবে, যার ফলে সব কিছু বদলে যাবে। হাতের পাতায় এই অশুভ চিহ্ন থাকলে কেরিয়ারে সমস্যা দেখা দেয়। ব্যক্তিগত জীবনেও হাজার সমস্যার মুখে পড়তে হয় জাতককে। সেই কারণে হাতের পাতায় এমন চিহ্ন থাকলে আপনাকে প্রথম থেকেই সাবধান হতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.