শাহিদ থেকে মাধুরী- Arrange Marriage করেছেন এই সকল বলিউড সেলেব, দেখে নিন কাদের প্রেম পরিণতি পায়নি

 


ODD বাংলা ডেস্ক: শাহিদ কাপুর


দীর্ঘদিন করিনা কাপুর খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে, সে প্রেম পরিণতি পায়নি। শেষে ভেঙেছে সম্পর্ক। পরে মা-বাবার পরামর্শ মেনে মীরা রাজপুতকে বিয়ে করেন সম্বন্ধ করে। শাহিদের থেকে বয়সে অনেকটা ছোট মীরা।


মাধুরী দীক্ষিত


৯০ দশকের সেরা অভিনেত্রী সম্বন্ধ করে বিয়ে করে সকলকে চমক দিয়েছিলেন। ডক্টর নেনে-র সঙ্গে সম্বন্ধ করে বিয়ে করেন মাধুরী দীক্ষিত। এমনকী বিয়ে করে বলিউডে ছেড়ে বিদেশে গিয়ে সংসার পেতেছিলেন। দুই ছেলে বড় হওয়ার পর ফের বলিউডে ফিরেছেন নায়িকা।


বিবেক ওবেরয়


বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্য রাই-র প্রেমের কথা সকলের জানা। একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছিল বিবেকের। তবে, শেষ পর্যন্ত সম্বন্ধ করে বিয়ে করে বিবেক ওবেরয়। বর্তমানে সুখে সংসার করছেন তাঁরা।


নীল নীতিন মুকেশ


সম্বন্ধ করে বিয়ে করেন নীল নীতিন মুকেশ। ২০১৭ সালে রুক্মিণী সাহায়-র সঙ্গে দাম্পত্য সম্পর্কে বাঁধা পড়েন নীল নীতিন মুকেশ। পরিবারের পছন্দকের গুরুত্ব দিয়ে নিজের দাম্পত্য সম্পর্ক শুরু করেন অভিনেতা।


রাজ কাপুর


সম্বম্ব করে বিয়ে করেছিলেন বিখ্যাত বলিউড সদস্য রাজ কাপুর। ১৯৪৬ সালে পারিবারিক মত মেনে কৃষ্ণা মালহোত্রাকে বিয়ে করেছিলেন রাজ কাপুর।


শাম্মী কাপুর


কিংবদন্তি অভিনেতা শাম্মী কাপুরের প্রথম স্ত্রী গীতা বালি দেবী মারা যান ২১ জানুয়ারি ১৯৬৫ সালে। তখন তিনি ভেঙে পরেছিলেন। তারপর পরিবারের মত শুনে দ্বিতীয়বার বিয়ে করেন। সম্বন্ধ করে বিয়ে করেছিলেন নীলা দেবীকে।


গোবিন্দা


সুপারস্টার গোবিন্দা এক সময় তাঁর অভিনয় ও ডান্স পারফরমেন্সে মুগ্ধ করেছেন শয় শয় ভক্তদের। তবে, জানেন কি গোবিন্দা সম্বন্ধ করে বিয়ে করেন। ১০৮৭ সালে সুনীতা আহুজাকে সম্বন্ধ করে বিয়ে করেন গোবিন্দা।


রাকেশ রোশন


৯০ দশকের সেরা অভিনেতা রাকেশ রোশনও সম্বন্ধ করে বিয়ে করেন। বলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক জে ওম প্রকাশের কন্যা পিঙ্কি। তাঁকে সম্বন্ধ করে বিয়ে করেছিলেন রাকেশ রোশন।


ধনুশ


দক্ষিণী সুপারস্টার ধনুশও বিয়ে করেছেন সম্বন্ধ করে। ২০০৪ সালে ঐশ্বর্য রজনীকান্তকে সম্বন্ধ করে বিয়ে করে ধনুশ। এক পুত্র সন্তান রয়েচে ধনুশ ও ঐশ্বর্যর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.