সব ভুল বোঝাবুঝির অবসান, এই সপ্তাহে প্রেমের স্বর্গে বাস করবে ৫ রাশি

 


ODD বাংলা ডেস্ক: প্রেম ভালোবাসা আমাদের জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। জীবনে কোনও ভালোবাসার মানুষ না থাকলে, হাজার সাফল্য পেলেও তা যেন বৃথা মনে হয়। তাই জ্যোতিষ গণনা অনুসারে দেখে নেওয়া যাক এই সপ্তাহে প্রেমের তুফান উঠবে কোন কোন রাশির জীবনে।


এই সপ্তাহের মাঝামাঝি অগাস্ট শেষ হয়ে শুরু হবে নতুন মাস সেপ্টেম্বর। বর্তমানে প্রেম, ভালোবাসা ও সৌন্দর্যের কারক গ্রহ শুক্র অবস্থান করছে কর্কট রাশিতে। বৃহস্পতি রয়েছে মেষ রাশিতে। সূর্য ও বুধ রয়েছে সিংহ রাশিতে, মঙ্গল রয়েছে কন্যা রাশিতে এবং শনি অবস্থান করছে কুম্ভে। বিভিন্ন গ্রহের এই অবস্থানের প্রভাবে বিভিন্ন রাশির জাতকদের প্রেম জীবনে নানা পরিবর্তন আনবে। জ্যোতিষ বলছে যে বিশেষ করে এই সপ্তাহে ভালোবাসা আরও গাঢ় হবে পাঁচ রাশির জাতকদের জীবনে। দেখে নিন এই সপ্তাহটি দারুণ রোম্যান্টিক ভাবে কাটবে কোন কোন রাশির জন্য।


​কর্কট রাশি

এই সপ্তাহে ভালোবাসার বন্ধন আরও দৃঢ় হবে কর্কট রাশির জাতকদের জন্য। আপনাদের মধ্যে পারস্পরিক ভালোবাসা বৃদ্ধি পাবে। কোনও আর্থিক প্রয়োজনে এই সপ্তাহে সঙ্গীর সাহায্য পাবেন কর্কট রাশির জাতকরা। সপ্তাহের শেষে প্রেম ও আনন্দ আরও বাড়বে আপনার জীবনে। সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।


সিংহ রাশি

নিজের প্রেমের সম্পর্ককে আরও মজবুত করার জন্য এই সপ্তাহে একাধিক সুযোগ পাবেন সিংহ রাশির জাতকরা। আপনারা দুজনেই দুজনের প্রেমে মগ্ন থাকবেন এই সপ্তাহে। বলা যেতে পারে এই সপ্তাহটা বেশ রিল্যাক্স করে কাটাবেন আপনারা। দুজনে একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাবেন। কোনও রকম নেগেটিভিটি এই সপ্তাহে আপনাদের স্পর্শ করতে পারবে না।

কন্যা রাশি​

পুরনো দিনের কথা মনে করে এই সপ্তাহ প্রেম আরও গভীর হবে কন্যা রাশির জাতকদের। আপনাদের প্রথম দেখা, প্রথম প্রেমের পড়ার মতো সুখের স্মৃতিগুলি যেন আরও বেশি সজীব করে তুলবে আপনাদের। মনে সুখ বজায় থাকবে কন্যা রাশির জাতকদের। রোম্যান্স ও আনন্দ এই সপ্তাহে আপনার দরজায় কড়া নাড়বে। তবে সপ্তাহের শেষে গিয়ে কোনও কারণে মন অধৈর্য্য হতে পারে।


​তুলা রাশি​

এই সপ্তাহটি খুব সুখে কাটবে তুলা রাশির জাতকদের। এই সপ্তাহে নিজের প্রেম জীবন একাধিক শুভ পরিবর্তন দেখতে পাবেন আপনি। আপনারা দুজনেই দুজনকে এই সপ্তাহে তীব্র ভাবে ভালোবাসবেন। সপ্তাহের শেষে কোনও খারাপ খবর পেয়ে মন দুঃখিত হতে পারে। তবে খারাপ সময়েও নিজের সঙ্গীকে ঠিক পাশে পাবেন আপনি।


​মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য চলতি সপ্তাহটি প্রেম ও প্রাচুর্যে ভরপুর থাকবে। প্রেম জীবনে এই সময় নতুন কিছুর সূচনা হতে পারে। এই সময় আপনার জীবন দারুণ ভাবে রোম্যান্টিক হয়ে উঠবে। আপনাদের মধ্যে কেউ কেউ এই সপ্তাহে সন্তান সম্পর্কিত সুখ পেতে পারেন। সপ্তাহের শেষে গিয়ে পরিস্থিতি আরও ভালো হবে আপনার জন্য।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.