বারবার ইন্টারভিউ দিয়েও ব্যর্থ? বাস্তুর ৪ সহজ উপায় মিলবে মনের মতো চাকরি

 


ODD বাংলা ডেস্ক: পড়াশোনার পাঠ শেষ হলে আমরা বেশিরভাগই চাকরির খোঁজে নামি। মনের মতো চাকরি পাওয়ার স্বপ্ন অল্পবয়স থেকেই আমরা প্রায় সবাই দেখে থাকি। কিন্তু নানা কারণে সঠিক চাকরি খুঁজে পাওয়া অনেকের পক্ষেই সম্ভব হয় না। কেরিয়ারের দৌড়ে পা রাখার কেউ কেউ সফল হন, আবার কেউ কেউ সাফল্য পান না। যারা বারবার চেষ্টা করেও পছন্দমতো চাকরি পাননা, তারা ব্যর্থ হতে হতে অবসাদে ডুবে যান। যোগ্য হয়েও ঠিকঠাক একটা চাকরি না পাওয়ার কারণ হতে পারে বাস্তু দোষ। আবার অনেক সময় প্রয়াত পূর্বপুরুষদের রোষ অথবা অশুভ শক্তির প্রভাবেও সাফল্য পেতে পেতেও অধরাই থেকে যায় আমাদের। আজ আপনাদের জানাবো, বাস্তুর চারটি দারুণ কার্যকরী উপায়। এই উপায়গুলি মেনে চললে ভালো কোম্পানি থেকে অফার লেটার পেয়ে যাবেন আপনি।


জেনে নিন পছন্দমতো চাকরি পাওয়ার বাস্তু টিপস


পরিশ্রম করেও যদি তার ফল না পান, তাহলে আপনাকে এর সমাধান খুঁজতেই হবে। এর জন্য নিজের বাড়ির কোথায় পাতকুয়ো আছে দেখুন। তবে শুকনো পাতকুয়ো হলে হবে না, জলভর্তি কুয়ো লাগবে। সপ্তাহে একদিন করে এই কুয়োয় এক ঘটি দুধ ঢেলে দিন। এর ফলে তাড়াতাড়ি আপনি পছন্দমতো চাকরি পেয়ে যেতে পারেন।


নিজের চাকরি পাওয়ার সম্ভাবনা আরও জোরালো করতে শুক্লপক্ষ চলাকালীন সাতটি কাঁচা হলুদ নিন। এর সঙ্গে সাত টুকরো গুড় ও একটা এক টাকার কয়েন একসঙ্গে বেঁধে কোনও রেললাইনে ছুঁড়ে ফেলে দিন। যদি আপনার আশপাশে কোনও রেল লাইন না থাকে, তাহলে এটি রাস্তায় ছুঁড়ে ফেলে দিলেও হবে।


হিন্দু ধর্ম অনুসারে অশ্বত্থ গাছ অত্যন্ত শুভ। অশ্বত্থ গাছে ঈশ্বর ও প্রয়াত পূর্বপুরুষদের বাস বলে মনে করা হয়। সেই কারণে এদের তুষ্ট করতে প্রতি রবিবার অশ্বত্থ গাছের গোড়ায় জল ঢালুন। এর ফলে আপনাক চাকরি পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হবে বলে জানাচ্ছে বাস্তুশাস্ত্র।


চাকরির ইন্টারভিউ থাকলে এবং আপনি যদি এই চাকরিটা পেতে চান, তাহলে ইন্টারভিউইয়ের দিন সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে নিন। স্নানের জলে এক চিমটে হলুদ গুঁড়ো মিশিয়ে নিতে ভুলবেন না। স্নানের পর ঠাকুরের সামনে ১১টি ধূপকাঠি জ্বালান। ইন্টারভিউ দিতে বাড়ি থেকে বেরনোর আগে অবশ্যই একটু দই আর চিনি খেয়ে নেবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.