শুধু ঝলমলে ত্বক নয়, ভাগ্য ফেরাতেও দারুণ কাজের অ্যালো ভেরা! জেনে নিন...



 ODD বাংলা ডেস্ক: স্বাস্থ্যের জন্য যে অ্যালোভেরা দারুণ উপকারী, তা আমরা সকলেই জানি। সৌন্দর্য বাড়াতেও অ্যালোভেরার ব্যবহার প্রচলিত। কিন্তু অ্যালোভেরা শুধু আপনার চেহারায় ঝলমলে রূপ আনবে না, আপনার জীবনেও সৌভাগ্যের চমক নিয়ে আসতে পারে। জ্যোতিষশাস্ত্রে অ্যালোভেরার বিশেষ গুরুত্বের কথা উল্লেখ করা আছে। আজ আমরা অ্যালোভেরা দিয়ে নিজের ভাগ্য ফেরানোর কয়েকটি সহজ উপায় আপনাদের জানাবো।


সংসারে সুখ ও সমৃদ্ধির জন্য অ্যালোভেরা


বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে অ্যালোভেরা গাছ থাকা অত্য়ন্ত শুভ। এই গাছ বাড়িতে পজিটিভ এনার্জি নিয়ে আসে। এর ফলে সংসারে সুখ ও সমৃদ্ধি বিরাজ করে। বাড়ির পশ্চিম দিকে অ্যালোভেরা গাছ লাগানো সবচেয়ে শুভ।


প্রেমে সমস্যা মেটাতে অ্যালোভেরা


আপনার প্রেম ও দাম্পত্য জীবনে যদি সমস্যা চলতে থাকে, তাহলে আপনার বাড়ির পূর্ব দিকে একটি অ্যালোভেরা গাছ লাগান। এর ফলে সংসারের সদস্যদের মধ্যে প্রেম ও ভালোবাসা বৃদ্ধি পাবে।


আর্থিক সমস্যা দূর করতে অ্যালোভেরা


জীবনের আর্থিক সমস্যা দূর করতেও অ্যালোভেরা অত্যন্ত কার্যকরী। আর্থিক কষ্ট থেকে মুক্তি পেতে বাড়ির বাগান বা বারান্দায় অ্যালোভেরা গাছ লাগান। এক্ষেত্রে বাড়ির ভেতরে কখনোই অ্যালোভেরা গাছ লাগাবেন না। বারান্দা বা বাগানে থাকা অ্যালোভেরা গাছ আপনার মনকে শান্ত করবে, কাজে মনঃসংযোগ বাড়াবে এবং আর্থিক সমস্যা দূর করবে।


এই দিকে অ্যালোভেরা গাছ লাগাবেন না


একটা কথা মন রাখবেন, সঠিক দিকে অ্যালোভেরা গাছ যেমন উপকারী, তেমনই ভুল দিকে এই গাছ রাখলে তা উল্টে ক্ষতি করে দিতে পারে। বাস্তু অনুসারে বাড়ির উত্তর-পশ্চিম দিকে ভুলেও অ্যালোভেরা গাছ বসাবেন না। না হলে এর অশুভ প্রভাব আপনার জীবনে পড়তে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.