যানজট এড়াতে ফুটব্রিজ দিয়ে চলল অটো, ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশি গোরোয় চালক

 


ODD বাংলা ডেস্ক: রাস্তায় যানজেটে আটকে দীর্ঘক্ষণ। এক চিলতে জায়গা নেই যাওয়ার। অগত্যা ধৈর্য্য হারিয়ে ফুটব্রিজে উঠে পড়ল অটো। দিব্যি পথচারীদের মাঝখান দিয়ে চলল অটো। হতবাক হয়ে গেলেন সকলে। সম্প্রতি এমনই এক দৃশ্যের দেখা মিলেছে সোশ্যাল মিডিয়ায়।


দিল্লি, বেঙ্গালুরু, কলকাতার মতো মেট্রো শহরে আজকাল যানজটে নাজেহাল সকলে। কর্মস্থলে কিংবা অন্য কোথাও নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছাতে হলে অনেকক্ষণ আগে বেরিয়েও ঠিক সময়ে পৌঁছানো যায় না। বাসে, অটোতে কিংবা ব্যক্তিগত গাড়িতে এক নাগাড়ে বসে থাকতে হয় ঘন্টার পর ঘটনা। আর এতেই বিরক্ত হয়ে পড়েন এক অটোচালক। তাই সটান তিনি অটো নিয়ে উঠে পড়েন ফুটব্রিজে। পথচারীদের মাঝেই ফুটব্রিজে অটো চালিয়ে চলে যান তিনি। সম্প্রতি এই অদ্ভূত কাণ্ডই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আর ভিডিয়ো ভাইরাল হতেই আইনি গেরোয় ফাঁসেন অটোচালক।


ঘটনাটি দিল্লির হামদর্দ নগর রেড লাইট সঙ্গম বিহার ট্রাফিক সার্কেলের। পুলিশি সূত্রে জানা গিয়েছে, 25 বছর বয়সী মুন্না নামে এক অটোচালকই কাণ্ডটি ঘটিয়েছেন। পুলিশকে তিনি জানিয়েছেন, ট্রাফিক সিগন্যালে আটকে থাকার সময়ে বিরক্ত হয়েই অটো ঘুরিয়ে রাস্তার পাশে ফুটপাতে উঠে পড়েন। তারপর সিঁড়ি বেয়ে ফুটব্রিজে অটো চালান তিনি। @Rich_aaaaa নামে পেজ থেকে টুইটারে ভিডিয়োটি শেয়ার হওয়া হয়েছে। যা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।


এদিকে অটোচালকের অদ্ভূত কাণ্ড দেখে তাজ্জব হয়ে যান সকলে। শুধু চালকই নয়, তাঁকে সঙ্গ দিয়েছেন আর এক ব্যক্তিও। ভিডিয়োতে দেখা গিয়েছে, অটোটি যখন ফুটব্রিজে উঠতে শুরু করেছে তখন পিছন থেকে দৌড়ে গিয়ে এক লাফে অটোর ভিতরে ঢুকে পড়েন ওই ব্যক্তি। মাত্র 15 সেকেন্ডের হলেও ভিডিয়ো থেকে যেন নজর সরাতে পারবেন না আপনিও।



এদিকে ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে পুলিশ। অটোচালককে গ্রেফতার করেছে সঙ্গম বিহার পুলিশ। একইসঙ্গে অটোটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। শুধু চালকই নয়, অমিত নামে যে যুবক অটোয় লাফ দিয়ে উঠেছিলেন তাঁকেও গ্রেফতার করা হয়েছে।


ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ ভিডিয়ো দেখে জানিয়েছেন প্রতিক্রিয়া। যেমন অনেকেই বেশ মজার ছলে বলেছেন, ' এমন শর্টকার্ট রাস্তা বেশ ভালো। অফিস টাইমে কাজে লাগবে।'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.