পরনে নেই ব্লাউজ, ২৪ হাজার টাকার শাড়িতে তাক লাগিয়ে দিলেন জাহ্নবী কাপুর

 


ODD বাংলা ডেস্ক: ভারতের বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী এবং পরিচালক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর ২০১৮ সালে তাঁর প্রথম ছবি ‘ধড়ক’-এর সময় থেকেই গ্ল্যামার জগতের সেনসেশন। একক অভিনয়ে তিনি যে সত্যিই মারকাটারি, তা ‘মিলি’, ‘গুড লাক জেরি’ বা ‘গুঞ্জন সাক্সেনা’ দেখেই টের পেয়েছিলেন দর্শকরা। কিন্তু, বোল্ড এন্ড বিউটি-র জগতে তিনি যেমন এক ঝটকায় ধরাশায়ী করে দিতে পারেন তাবড় সুন্দরীদের, ঠিক তেমনই মোহময়তার স্বপ্ন ছুঁয়ে রাজকন্যা হয়ে উঠতে পারেন কি? এমনই প্রশ্নের জবাব মিলল তাঁর সাম্প্রতিক ছবিতে। 

ইন্সটাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর। ঢেউ খেলানো এলো চুলের সাথে মাথায় গোঁজা গোলাপি রঙের ফুল। একেবারে হালকা মেকআপে নরম গোলাপি ঠোঁট, আর ব্লাউজ বিহীন দুটো কাঁধ কমনীয়তা এবং আকর্ষণের বাঁধ ভেঙে দিয়েছে। বুক থেকে পা পর্যন্ত গাউনের মতো করে পরে রয়েছেন একটি গোলাপি রঙের শাড়ি। ২৪ হাজার টাকা দামের এই শাড়িতে দেওয়া রয়েছে অভিনব স্টাইলের কুঁচি। আলগাভাবে মেঝেতে বসে জাহ্নবী যেন সত্যিই স্বপ্নজগতের রাজকুমারী। 


তাঁর এই ছবিতে ভালোবাসা আর চুমুর বন্যা ছড়িয়ে দিয়েছেন ভক্তরা। বিশ্ববরেণ্য চিত্রকর ফ্রিডা কাহলো বা পাবলো পিকাসোর নামও উচ্চারণ করেছেন কেউ কেউ। বলিউডের আরও এক তন্বী তথা ‘দঙ্গল’-খ্যাত অভিনেত্রী সানিয়া মালহোত্রা-ও ভালোবাসার ইমোজি পাঠিয়েছেন জাহ্নবীকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.