প্রেমিকাকে 10 মিনিটের চুমুর চোটে ফাটল কানের পর্দা! তড়িখড়ি হাসপাতাল ছুটলেন যুবক



 ODD বাংলা ডেস্ক: আবেগঘন মুহূর্তে প্রেমিকার ঠোঁটে ছিল প্রেমিকের ঠোঁট। তীব্র চুমু চলছিল 10 মিনিট ধরে। আর তারই যেন মাশুল গুনতে হল প্রেমিককে। চুমুর চোটে ফেটে গেল যুবকের কানের পর্দা। হ্যাঁ, ঠিকই পড়ছেন। বাস্তবেই ঘটেছে এমনই এক ঘটনা। যা সম্প্রতি ছড়িয়ে পড়েছ নেটদুনিয়ায়।


প্রেমের জোয়ারে গা ভাসাতে গিয়ে প্রেমিক-প্রেমিকার অনেক ধরনের ঘটনাই সামনে আসে। কিন্ত এমন একাধারে অদ্ভূত, আবার বেদনাদায়ক ঘটনা বেনজির বললেও কম বলা হবে। কারণ 10 মিনিটের চুমুর চোটে যে কানের পর্দা ফেটে যেতে পারে তা কল্পনাও করতে পারেননি এক যুবক। শুনতে অবিশ্বাস্য লাগলেও এমনই একটি ঘটনা যে সম্প্রতি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


ঘটনাটি চিনের ঝেজিয়াং প্রদেশের। চিনা সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সেখানে বেশ কয়েকদিন আগে পশ্চিম লেকের ধারে দেখা করেন ওই যুগল। 'ডেটিং'-এ গিয়ে প্রথমে সব ঠিকই ছিল। খানিকটা বার্তালাপের পর ধীরে ধীরে প্রেমিক-প্রেমিকা নিবিড় চুম্বনে মত্ত হন। প্রায় দশ মিনিট ধরে চলছিল সেই চুম্বন পর্ব। আর এরই মাঝে আচমকাই ব্যথায় ছটফট করে ওঠেন যুবক। কানে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করেন তিনি। প্রেমিকাকে সঙ্গে নিয়েই দ্রুত ছুটে যান হাসপাতালে।


ঠিক কী হয়েছিল ওই যুবকের? চিকিৎসকরা জানিয়েছেন, দীর্ঘ সময়ে চুম্বন করার ফলে কানের ভিতরে বায়ুচাপের দ্রুত পরিবর্তন হতে থাকে। আসলে প্রেমিকার ঘনঘন নিঃশ্বাস প্রেমিকের কানের পর্দায় প্রভাব ফেলে। আর তার জেরেই ফেটে যায় যুবকের কানের পর্দা। তবে চুমু থেকে যে এমন অনর্থ হবে তা ভাবতেই পারেননি যুগল।


চিকিৎসকেরা তরুণের কান পরীক্ষা করে দেখেন , তাঁর কানের পর্দায় ছিদ্র রয়েছে। তবে স্বস্তির খবর এই যে এই সমস্যা স্থায়ী হবে না বলেই আশ্বাস দিয়েছেন তাঁরা। আপাতত মাস দুয়েক যুবককে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাঁকে খেতে হবে অ্যান্টিবায়োটিক। তাহলেই ধীরে ধীরে কান ঠিক হবে তরুণের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.