ঘরের ভেতরে রাখা একটা গাছ বদলে দেবে ভাগ্য! লাকি বাম্বুর জাদুতে সংসারে উপচে পড়বে সুখ-সমৃদ্ধি



ODD বাংলা ডেস্ক:  ফেংশুই মতে বাড়িতে লাকি বাম্বু রাখলে তা সুখ, সৌভাগ্য ও সমৃদ্ধি নিয়ে আসে। পরিবারের সদস্যদের সৌভাগ্য বৃদ্ধি করে এই গাছ। সেই কারণে বাড়িতে লাকি বাম্বু রাখা অত্যন্ত শুভ বলে বলে প্রচলিত ধারণা। তবে যে কোনও জায়গায় এই গাছ রাখলেই হল না। গাছটি ফেংশুই অনুসারে সঠিক স্থানে রাখা জরুরি। তাহলেই লাকি বাম্বু প্লান্টের শুভ প্রভাব আপনার সংসারে বর্ষিত হবে। ঘরের সঠিক স্থানে লাকি বাম্বু রাখলে সেই সংসারে কখনও টাকা-পয়সার অভাব ঘটে না।


জেনে নিন ঘরের কোথায় লাকি বাম্বু গাছ রাখা সবচেয়ে শুভ।


* লাকি বাম্বুর সঙ্গে লাফিং বুদ্ধা


পরিবারের সদস্যদের উন্নতির জন্য লাকি বাম্বু গাছ ও লাফিং বুদ্ধার মূর্তি একসঙ্গে রাখুন। স্টাডি টেবলে লাকি বাম্বু ও লাফিং বুদ্ধা রাখলে তা ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় ভালো ফল করতে সাহায্য করে। কাজের জায়গাতেও লাকি বাম্বু ও লাফিং বুদ্ধা পাশাপাশি রাখলে কেরিয়ারে উন্নতি করতে পারবেন আপনি।


* ডাইনিং টেবিলে লাকি বাম্বু


ফেংশুই মতকে খাবার টেবিলে লাকি বাম্বু রাখা অত্যন্ত শুভ। ডাইনিং টেবিলের ঠিক মাঝখালে একটা ছোট লাকি বাম্বু গাছ রেখে দিন। এর ফলে গোটা সংসারে পজিটিভ এনার্জি ছড়িয়ে পড়বে। এর ফলে সংসারে সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে এবং পরিবারে শান্তি বিরাজ করবে।


* বেডরুমে লাকি বাম্বু


শোওয়ার ঘরেও লাকি বাম্বু গাছ রাখতে পারেন। খাটের ডান পাশের বেডসাইড টেবিলে এই গাছ রাখুন। এর ফলে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কে প্রেম ও মাধুর্য বাড়বে।


* লিভিং রুমে লাকি বাম্বু


ফেংশুই অনুসারে লিভিং রুমেও আপনি লাকি বাম্বু রাখতে পারেন। এর ফলে গোটা বাড়িতে পজিটিভ এনার্জি প্রবাহিত হবে। লিভিং রুমের দক্ষিণ বা পূর্ব কোণে লাকি বাম্বু রাখুন। এর ফলে আপনার মনের উপর থেকে চাপ কমবে এবং শান্তিতে থাকতে পারবেন আপনি।


* রান্নাঘরে লাকি বাম্বু


রান্নাঘরেও লাকি বাম্বু গাছ রাখতে পারেন। এর ফলে আপনার সংসারে সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। কিচেন ক্যাবিনেটের উপরে এই গাছ রেখে দিন।


* উত্তর-পূর্ব কোণে লাকি বাম্বু


বাড়ির উত্তর-পূর্ব কোণকে সবচেয়ে শুভ বলে মনে করা হয়। এই স্থানে স্বয়ং ঈশ্বরের বাস বলে বাস্তুশাস্ত্রে জানানো হয়েছে। উত্তর-পূর্ব কোণ সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখা উচিত। এই দিক একটি লাকি বাম্বু গাছ আপনি রাখতে পারেন। এর ফলে আর্থিক উন্নতির পথে বাধা কেটে যাবে এবং সংসারের শ্রীবৃদ্ধি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.