ছেঁড়া পার্স ফেলে না-দিয়ে করুন এই টোটকা, ঘুচবে অর্থাভাব, অনটন!



 ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্র অনুযায়ী আমার চারপাশে উপস্থিত প্রতিটি জিনিসের মধ্যে একটি শক্তি বর্তমান। এই শক্তি শুভ বা অশুভ হতে পারে, যার ফলে ব্যক্তির জীবন প্রভাবিত হয়। বাস্তু শাস্ত্র অশুভ বা নেতিবাচক শক্তি দূর করে ইতিবাচক বা শুভ শক্তির প্রভাব বিস্তারের ওপর জোর দেয়। ব্যক্তি রক্তজল এক করে পরিশ্রম করে থাকে। কিন্তু তা সত্ত্বেও অনেকর সময় কাঙ্খিত ফলাফল লাভ করতে পারে না। তাঁদের অর্থাভাব, অনটনে জীবন কাটাতে হয়। এই সমস্যা থেকে মুক্তি পেতে বাস্তু শাস্ত্র একাধিক উপায় ও নিয়মের উল্লেখ করে। এমনই একটি পার্সের উপায় রয়েছে। বাস্তু অনুযায়ী ছেঁড়া পার্স ব্যবহার করলে অর্থাভাব দেখা দিতে পারে। কিন্তু অনেক ক্ষেত্রে এই ছেঁড়া পার্সই পারবে আপনার দুঃখ-দুর্দশা ঘুচিয়ে দিতে।


কাঙাল করে দিতে পারে ছেঁড়া পার্স

বাস্তু শাস্ত্র অনুযায়ী ছেঁড়া পার্স ব্যবহার করা অশুভ। মনে করা হয় এমন পার্স ব্যবহার করলে লক্ষ্মী রেগে যান এবং গৃহত্যাগ করেন। যার ফলে ব্যক্তিকে আর্থিক অনটনে দিন কাটাতে হয়। যাঁরা ছেঁড়া পার্স ব্যবহার করেন, তাঁদের জীবন থেকে এই দুঃখ-দুর্দশা কখনও দূর হয় না। নতুন, সুন্দর পার্স ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়। এর পাশাপাশি পার্সে কখনও কিছু অপ্রয়োজনীয় জিনিস, কাগজ ইত্যাদি ভরে রাখবেন না। অব্যবহার্য জিনিস পার্সে রাখলে জীবনে দারিদ্রের আগমন ঘটে। তবে কোনও পার্স আপনার বিশেষ ভাবে পছন্দ হলে তা ছিঁড়ে যাওয়ার পর ফেলে দেবেন না, তার পরিবর্তে এর সঙ্গে সম্পর্কযুক্ত কিছু উপায় করে দেখতে পারেন।


ছেঁড়া পার্সে রাখুন এই জিনিস

পুরনো প্রিয় পার্স ছিঁড়ে গেলে এবং তা যদি আপনি ফেলতে না-চান, তা হলে নতুন পার্সে পুরনো পার্সের সমস্ত জরুরি জিনিস রেখে নিন। এর পর পুরনো পার্সটিতে একটি এক টাকার কয়েন লাল কাপড়ে মুড়ে রেখে দিন। এই উপায় করলে ধনদেবী লক্ষ্মীর আশীর্বাদ লাভ করা যায়।


আবার পুরনো পার্স আপনার জন্য লাকি প্রমাণিত হলে তা কখনও ফেলবেন না এবং এই পার্স কখনও খালি রাখতে নেই। লাল কাপড়ে সামান্য চাল রেখে মুড়ে নিয়ে তা পুরনো পার্সে রেখে দিন। পরে সেই চাল নতুন পার্সে রেখে নেবেন। বাস্তু অনুযায়ী এমন করলে পুরনো পার্সের ইতিবাচক শক্তি নতুন পার্সে স্থানান্তরিত হবে। এর ফলে ধন লাভের যোগ রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.