২৪ দিনে পা দিল ৫০০ কোটির ঘরে, শাহরুখ থেকে আমির- ছবির সাকসেস পার্টিতে ছিল বড় চমক

 


ODD বাংলা ডেস্ক: অবশেষ দীর্ঘ প্রতিক্ষার আবসান। দীর্ঘ বিতর্ক ও জল্পনার আবসান ঘটিয়ে ৫০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’। শেষ কদিন যেভাবে কমেছিল ছবির আয় তাতে অনেকেই ভেবেছিলেন হয়তো ‘গদর ২’ ছবির ৫০০ কোটির ঘরে পা রাখার স্বপ্ন অধরাই থেকে যাবে। তবে, এই সকল বিতর্ক ভেঙে ২৪ দিনে ছবিটি পা দিল ৫০০ কোটির ঘরে। সব মিলিয়ে ছবির মোট আয় ৫০১.১৭ কোটি।


বলিউড রেকর্ড অনুসারে, ছবিটি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ১১ অগস্ট ও ১২ অগস্ট মিলিয়ে আয় হয়েছিল ৮৩.১৮ কোটি। তারপর ১৩ অগস্ট আয় করেছে, ৫২ থেকে ৫৩ কোটি। ১৪ অগস্ট আয় হল ৩০ কোটি। ১৫ অগস্ট মঙ্গলবার ছবিটি আয় করেছে ৫৫. ৫ কোটি টাকা। এরপরই ছবিটি পা রাখে ২০০ কোটির ঘরে। ১৬ অগস্ট বুধবার আয় করল ৩৪.৫০ কোটি। ১৭ অগস্ট ২২ কোটি আয় করল গদর ২। আর শুক্রবার অর্থাৎ ১৮ অগস্ট আয় করল ১৬ থেকে ১৮ কোটি মতো। তেমনই দ্বিতীয় সপ্তাহান্তে আয় হয়েছে নজর কাড়া। দ্বিতীয় রবিবারের শেষে ছবির মোট আয় ৩৭০ কোটি। তৃতীয় সোমবার আয় হয় ১৪ কোটি। তৃতীয় মঙ্গলবার আয় করেছে ১১.৫০ কোটি। তৃতীয় বুধবার শেষে মোট আয় ৪২০ কোটি। তৃতীয় শুক্রবার শেষে আয় হয়েছিল ৪২৫ কোটি। তৃতীয় সপ্তাহান্তে অর্থাৎ শনিবার ১৬ তম দিনে ছবির আয় হয়েছিল ১৩.৭৫ কোটি। তেমনই রবিবার আয় হয়েছে ১৭ কোটি। এরপর সোমবার ছবির আয় হল ৪.৬০ কোটি। মঙ্গলবার আয় করল ৫.১০ কোটি। বুধবার ৮.৮ কোটি। বৃহস্পতিবার আয় হয়েছে ৭.৫০ কোটি। চতুর্থ শুক্রবার ছবির আয় হয় ৫.২০ কোটি। শনিবার আয় করেছে ৬.৭২ কোটি। রবিরার আয় করে ৭.৮০ কোটি টাকা। সব মিলিয়ে ছবির মোট আয় ৫০১.১৭ কোটি টাকা।


এদিকে সদ্য অনুষ্ঠিত হল গদর ২ ছবির সাকসেক পার্টি। সেখানে বসেছিল চাঁদের হাট। আমিশা প্যাটেল, সানি দেওল তো ছিলেন। ছিলেন শাহরুখ খান, আমির খান, সলমন খান, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, রাজকুমার রাও, কৃতি শ্যানন, সারা আলি খান, গৌরী খান, প্রেম চোপড়া, সঞ্জয় দত্ত- সহ আরও অনেকে। ছিলেন ধর্মেন্দ্র ও ববি দেওল। শাহরুখ থেকে আমির- এই ছবির সাকসেস পার্টিতে ছিল বড় চমক। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.