সিগারেট মুখে উদ্দাম নাচ শাশুড়ির! মানতে নারাজ বর, ছাদনাতলায় বিয়ে ভাঙলেন যুবক



 ODD বাংলা ডেস্ক: ধুমধাম করে চলছিল বিয়ের অনুষ্ঠান। দেদার গান বাজনা সঙ্গে নাচে মেতে উঠেছিলেন সকলে। যথাসময়ে বরযাত্রী নিয়ে হাজির বর মশাইও। বিয়ের আনন্দে সামিল হয়েছেন অতিথিরা। আচমকাই মুখে সিগারেট নিয়ে শাশুড়ির উদ্দাম নাচ চোখে পড়ল বরের! বেজায় চটে যান যুবক। শেষে ছাদনাতলায় ভাঙল বিয়ে।


বিয়ে নিয়ে যতরকম বিপত্তি। আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের ভাইরাল ঘটনা চোখে পড়ে। তেমনই সম্প্রতি একটি ঘটনা নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে ইন্টারনেটে। যেখানে বিয়ের আসরে বর খেয়াল করেন শাশুড়ির উদ্দাম নাচ, সঙ্গে মুখে আবার সিগারেট। আর সেই দৃশ্য মোটেই মেনে নিতে পারেননি বর বাবাজি। ফলে বিয়েই বাতিল করে দেন তিনি। নেটপাড়ায় ভাইরাল হয়েছে সেই বিয়ের ঘটনা।


ঘটনাটি উত্তরপ্রদেশের সম্বল জেলায়। সেখানেই গত 27 জুন রাজপুরার এক তরুণীর বিয়ে ঠিক হয়। পাত্র সারায়াতরীনের বাসিন্দা। পাকা দেখা থেকে আংটি বদল, সবই হয়েছিল নিয়ম মেনে। পরিকল্পনা মাফিক হয়েছিল সমস্ত রীতি রেওয়াজ। আনন্দের আনুষ্ঠানে ছিল নাচ-গানের আসরও। কিন্তু আচমকাই ঘটে যায় বিপত্তি। নিমেষে আনন্দের অনুষ্ঠানে নেমে আসে বিষাদ। সৌজন্যে, শাশুড়ির সিগারেট মুখে নিয়ে নাচ। তা যে পছন্দ হয়নি হবু জামাইয়ের। তাতেই শুরু হয় দুপক্ষের তুমুল ঝামেলা।


ঠিক কী ঘটেছিল? একটি মন্দিরে বিয়ের আসর বসেছিল। যথা সময়ে সেখানে হাজির হয়েছিল পাত্রপক্ষ সহ অন্যান্য অতিথিরা। সকলের নাচ-গানের মধ্যেই বরের নজরে আসে, হবু শাশুড়ি নাচতে নাচতে আসরে প্রবেশ করেছেন। তাও না হয় বর মশাই মেনে নিলেন। কিন্তু শাশুড়ির মুখে যে জ্বলছে সিগারেট। যা দেখে আরও চটে যান বর। এতেই বর-কনে পক্ষের মধ্যে শুরু হয় বচসা। মেজাজ হারিয়ে শেষে বিয়েই বাতিল করে দেন বর।


স্থানীয় সূত্রের খবর, বরের মেজাজকে পাত্তা দেয়নি খোদ তরুণী। মায়ের পক্ষ নিয়ে বাড়ি ফিরে আসেন কনে। দুই পরিবারের দ্বন্দ্বের রেশ গড়ায় পঞ্চায়েত পর্যন্ত। সেখানে আলোচনার পর বিতর্ক দূর হলেও বিয়ে করতে রাজি হয়নি দুই পক্ষ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.