খুলে পড়ছে পরনের শার্ট, 'নিম ফুলের মধু' সিরিয়ালের মানসী সেনগুপ্তর এ কি দশা!



 ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় বাংলা চ্যানেলে 'নিম ফুলের মধু' সিরিয়াল বাঙালি দর্শকদের কাছে এখন খুবই জনপ্রিয়। এই সিরিয়ালে অভিনয় করে এখন ঘরে ঘরে পরিচিতি পেয়ে গিয়েছে ‘পর্ণা’-র জায়ের চরিত্র ‘মৌমিতা’ চরিত্রটি। সৃজনের বউদির চরিত্রে অভিনয় করছেন টেলি তারকা মানসী সেনগুপ্ত। মানসী (Manosi Sengupta) অবশ্য সিরিয়াল জগতে নিজের পরিচিতি তৈরি করেছিলেন অনেক আগে থেকেই। তবে, সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেটি দেখে উত্তাল হয়ে উঠেছে নেট দুনিয়া।

প্রায় প্রত্যেক দিনই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন নতুন ছবি পোস্ট করেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। কিন্তু, এবার একেবারে বোল্ড অবতারে কার্যত তিনি ধরাশায়ী করে দিলেন তাঁর ভক্ত এবং সমালোচকদের। সম্প্রতি একটি সিল্কের সাদা শার্টে ছবি পোস্ট করেছিলেন মানসী। সেই শার্টের ওপরের বোতামগুলি দুঃসাহসীভাবে খোলা, যার ভেতর থেকে উঁকি দিচ্ছে তাঁর কালো অন্তর্বাস। 

ন্যুড শেডের লিপস্টিক আর কানে সূর্যমুখী দুলের চেয়ে ফলোয়ারদের চোখ আটকে গিয়েছে তাঁর শরীরী উষ্ণতার দিকেই। কেউ কেউ আবার ‘ছিঃ ছিঃ’ বলে সমালোচনাও করেছেন মানসীর। বলা বাহুল্য, বাংলা সিরিয়ালে দর্শকরা তাঁকে যে রূপে দেখেন, তার চেয়ে একেবারে ভিন্ন রূপে সোশ্যাল মিডিয়ায় দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে সবার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.