ঘুমের সময় বালিশের নীচে ভুলেও এটি রাখবেন না! রুষ্ট হবেন লক্ষ্মী, বাড়বে বিপদ

 


ODD বাংলা ডেস্ক:  বাস্তুশাস্ত্র অনুসারে আমাদের বাড়িতে যে জিনিসই থাকে, তার একটা নিজস্ব এনার্জি-ক্ষেত্র তৈরি হয়ে যায়। প্রতিটি জিনিসের প্রভাব তার আশপাশে কাজ করে থাকে। জিনিসটি কোথায় এবং কী ভাবে রাখা আছে, তার উপর নির্ভর করে সেই বস্তু থেকে পজিটিভ এনার্জি না নেগেটিভ এনার্জি - কী বিচ্ছুরিত হবে। আমাদের ঘরে রাখা কোনও জিনিস থেকে যদি নেগেটিভ এনার্জি প্রবাহিত হয়, তবে তার কারণে নানা ধরনের বাস্তুদোষ তৈরি হয়। আর বাড়িতে বাস্তুদোষ থাকলে সেই স্থান ত্যাগ করেন মা লক্ষ্মী। আর লক্ষ্মী রুষ্ট হয়ে বিদায় নিলে সেই সংসারে নানা ক্ষতি ও বিপর্যয় নেমে আসে। সেই পরিবারে অশান্তি, ঝামেলা লেগেই থাকে এবং অর্থাভাব দেখা দেয়।


আজ জেনে নিন রাতে শোওয়ার সময় বালিশের নীচে কোন কোন জিনিসগুলি কখনোই রাখা উচিত নয়। মনে রাখবেন এই বাস্তুদোষ তৈরি হলে সেই সংসার ত্যাগ করেন মা লক্ষ্মী।


পার্স


কখনোই নিজের বালিশের নীচে পার্স রাখবেন না। এটি একটি অত্যন্ত খারাপ অভ্যেস। পার্সে টাকা থাকে বলে পার্স লক্ষ্মীর সঙ্গে সম্পর্কযুক্ত। তাই পার্স অবশ্যই শ্রদ্ধার সঙ্গে এর সঠিক স্থানে রেখে দিন। যেখানে সেখানে পার্স ফেলে রাখা ঠিক নয়। সেই কারণ টাকা সব সময় লকারে রাখতে বলা হয়। পার্স বালিশের নীচে রাখলে তা মা লক্ষ্মীকে রুষ্ট করে তুলতে পারে এবং আপনার জীবনে অর্থাভাব দেখা দিতে পারে।


ঘড়ি


রাতে শোওয়ার সময় হাত থেকে ঘড়ি খুলে বালিশের নীচে রাখবেন না। যে কোনও বৈদ্যুতিন সামগ্রী রাতে শোওয়ার সময় মাথার কাছাকাছি থাকলে তাতে ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বৈদ্যুতিন ঘড়ি থেকে এক ধরনের তরঙ্গ প্রবাহিত হয়। এই তরঙ্গ আমাদের মনের উপর প্রভাব ফেলে। এর ফলে আপনার বাড়িতে নেগেটিভ এনার্জির প্রবাহ বাড়বে। এর ফলে বিদায় নেবেন লক্ষ্মী।


বই


রাতে শোওয়ার আগে বই পড়া আমাদের অনেকেরই অভ্যেস। বই পড়ার অভ্যেস ভালো হলেও রাতের ঘুমের আগে বই না পড়াই ভালো। কারণ শোওয়ার সময় বই পড়লে, বেশিরভাগ সময় ওই বই আমরা বালিশের নীচে রেখে ঘুমিয়ে পড়ি। জেনে রাখুন ঘুমের সময় বালিশের নীচে বই রাখলে তা নেগেটিভ এনার্জি প্রবাহিত করে। এর ফলে রুষ্ট হন সরস্বতী ও লক্ষ্মী দুজনেই। আবার এই কারণে বুধ গ্রহের অশুভ প্রভাব বেড়ে যায় এবং কেরিয়ার ও ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.