ক্যামেরার সামনেই সীমাকে চুমু খেয়ে ফেললেন সচিন, ঘনিষ্ঠ অবস্থায় হেসে গড়িয়ে পড়লেন ভারত-পাকিস্তান জুটি

 


ODD বাংলা ডেস্ক: পাকিস্তান থেকে আসা সীমা হায়দরের কাহিনী সকলেরই আসা। ভারতের ভিসা না থাকা সত্ত্বেও নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকে উত্তরপ্রদেশ নিবাসী সচিন মীনার সঙ্গে নয়ডাতে বসবাস শুরু করেছিলেন পাকিস্তানি গৃহবধূ সীমা হায়দর। চলতি বছরেই তাঁদের দুজনকে গ্রেফতার করে ভারতীয় গোয়েন্দা বিভাগ। সীমা হায়দর পাকিস্তানি জঙ্গি কিনা, তা নিয়ে শুরু হয় জিজ্ঞাসাবাদ। সেই জল্পনার মধ্যেই এবার ক্যামেরার সামনে প্রকাশ্যে চুমু খেতে দেখা গেল এই জুটিকে।


একটি সংবাদ চ্যানেলের কাছে দেওয়া সাক্ষাৎকারে সীমা হায়দর এবং সচিন মীনাকে বেশ ঘনিষ্ঠ হতে দেখা যায়। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হু হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল দুনিয়ায়। সাক্ষাৎকার গ্রহণকারী সচিন এবং সীমাকে ‘দ্য কপিল শর্মা শো’ এবং ‘বিগ বস’ নামক একটি টিভি শো-তে যাওয়ার বিষয়ে প্রশ্ন করেছিলেন, তখনই সবাইকে অবাক করে দিয়ে সীমাকে আচমকা চুমু খেয়ে ফেলেন সচিন। সীমা সঙ্গে সঙ্গে তাঁর ভারতীয় স্বামীকে আলতো ধাক্কা মেরে সরিয়ে দেন।


সীমার ধাক্কা খাওয়ার পর ক্যামেরার সামনেই লাজুক হাসি হাসতে দেখা যায় সচিন মীনাকে। এরপর নিজের স্ত্রীয়ের দিকে উড়ো চুমু ছুড়ে দেন তিনি। সংবাদ চ্যানেলের সামনেই এই মিষ্টি-মধুর প্রেম বিনিময় চলতে থাকে। দুজনে একসাথে হেসে গড়িয়ে পড়েন। উল্লেখ্য, সীমা এবং সচিনের প্রেমের গল্পের ওপর ভিত্তি করে বলিউডে তৈরি হচ্ছে একটি চলচ্চিত্র, যার নাম ‘করাচি টু নয়ডা’। এই ছবির থিম গানের নাম ‘চল পড়ে হ্যায় হাম’ (চলতে শুরু করেছি আমরা)। ছবিটি তৈরি করছেন জনি ফায়ারফক্সের ব্যবস্থাপক পরিচালক অমিত জনি। ২০২৪ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে এই ছবি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.