বিয়েতে এলাহি আয়োজন, এদিকে ইকোনমিক ক্লাসে বিয়ের ভেন্যুতে পৌঁছালেন রাঘব-পরিণীতি

ODD বাংলা ডেস্ক: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের দিকে নজর এখন সবার। তবে রাঘব-পরিণীতির মতিগতি বোঝা দায়, জলের মতো টাকা খরচ করছেন বিয়েতে। অথচ বিয়ে করতে পৌঁছালেন সাধারণের সঙ্গে।

রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডা। প্রিয়ঙ্কা চোপড়ার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। 

যদিও ১৭ তারিখ থেকেই দিল্লিতে শুরু হয়ে গিয়েছিল প্রাক-বিবাহের অনুষ্ঠান। শুক্রবার সকাল হতেই উদয়পুরের জন্য রওনা হলেন চাড্ডা ও চোপড়া পরিবার। ইতিমধ্যে উদয়পুরে পৌঁছেছেন বর-কনে। বিয়েতে এলাহি আয়োজন করেছেন আপ নেতা রাঘব ও বলি অভিনেত্রী পরিণীতি। 

প্রায় সপ্তাহভর চলবে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের দুটো রাজকীয় হোটেল নিয়েছেন তাঁরা। বিলাসবহুল বিয়ের আয়োজন হলেও রাজস্থান গেলেন আর পাঁচজনের সঙ্গে বিমানের ‘ইকোনমিক ক্লাসে’।

রবিবার ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। 

২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, রাঘব ও পরিণীতির বিয়ের জন্য সেজে উঠছে একাধিক বিলাসবহুল হোটেল। হোটেল লেক প্যালেস তাদের মধ্যে অন্যতম। ওই হোটেল থেকেই নাকি জলপথে বরযাত্রী আসতে চলেছে তাজ লীলা প্যালেসে। 

বিয়ের আয়োজনে কোনো ত্রুটি রাখতে চাইছেন না যুগলে। পরিণীতির চূড়া অনুষ্ঠান যে সুইটে হতে চলেছে, তা সম্পূর্ণভাবে কাচ দিয়ে নির্মাণ করা। আর এই সুইটের এক রাতের ভাড়া প্রায় ১০ লাখ টাকা। 

জানা গেছে, অতিথিদের জন্য লীলা প্যালেসের আটটি সুইট আর ৮০টি ঘর বুকিং করা হয়েছে। নিরাপত্তাব্যবস্থার দিকে বাড়তি জোর দেওয়া হয়েছে। 

তাদের বিয়ে উপলক্ষ্যে ৫০টি লাক্সারি গাড়ি আর ১২০-এর বেশি লাক্সারি ট্যাক্সি বুকিং করা হয়েছে। বিয়েতে নিমন্ত্রিত ব্যক্তিদের অধিকাংশই ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছে গিয়েছেন। পঞ্জাবী খানাপিনা ছাড়াও তাদের বিয়েতে ইটালিয়ান খাবারের বন্দোবস্ত।

এত খরচ করছেন তবে বিয়ে করতে যাওয়ার সময় বিজনেস ক্লাস ছেড়ে বিমানে ইকোনমি ক্লাসই কেন বেছে নিলেন তারা! রাজনীতি ও বলিপাড়ায় এ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.