তুলসী পাতা ভেজানো জল বদলে দিতে পারে আপনার ভাগ্য! জীবন আসবে সৌভাগ্যের ম্যাজিক

 


ODD বাংলা ডেস্ক: হিন্দুধর্ম, জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে তুলসী গাছের বিশেষ মাহাত্ম্যের কথা বর্ণিত আছে। এটি অত্যন্ত পবিত্র গাছ হওয়ায় হিন্দুধর্মে তুলসী গাছের নিয়মিত পুজো করার নির্দেশ রয়েছে। তুলসী গাছের পাতা, মঞ্জরী বা শেকড় - সবের মধ্যেই প্রচুর শক্তি নিহিত আছে। সেই কারণে তুলসী গাছের নানা টোটকা ভাগ্য বদলাতে সহায়ক। তুলসী গাছে সঠিক ভাবে ব্যবহার করতে পারলে সেই সংসারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বিরাজ করে।


তুলসী গাছের নিয়মিত পুজো করা হয় যে বাড়িতে, সেখানে বাস করেন স্বয়ং মা লক্ষ্মী। তুলসী আরাধনা করা হলে ভগবান বিষ্ণুরও আশীর্বাদ লাভ করা যায়। তুলসী গাছর একাধিক টোটকার কথা জ্যোতিষে বলা আছে। তবে আজ আমরা আলোচনা করব তুলসী পাতা ভেজানো জল কী ভাবে ভাগ্য বদলে দিতে পারে, সেই বিষয়ে।


তুলসী পাতা ভেজানো জলের উপায়


* আপনার বাড়িতে যদি আর্থিক সংকট থাকে, পরিবারের সদস্যদের মধ্যে যদি অশান্তি চলতেই থাকে, তাহলে তুলসীর জল আপনার সমস্যা দূর করতে পারে। তার জন্য একটা তামা বা পেতলের বাটিতে জলের মধ্যে কয়েকটা তুলসী পাতা ভিজিয়ে রাখুন। এই জল সারা রাত ঢাকা দিয়ে রেখে দিন। পরের দিন সকালে স্নান সেরে এই জলে ঘরের প্রতি কোণায় ছিটিয়ে দিন। এর ফলে আপনার সংসারে পজিটিভ এনার্জি থাকবে। এর প্রভাবে আর্থিক সংকট কেটে যাবে।


* একাদশী তিথির আগের দিন কয়েকটা তুলসী পাতা গাছ থেকে তুলে আনুন। পরের দিন অর্থাত্‍ একাদশীতে তুলসী পাতা ভেজানো জল দিয়ে গোপালকে স্নান করান। এর ফলে বিষ্ণু তুষ্ট হয়ে আপনার উপর আশীর্বাদ বর্ষণ করবেন।


* যদি ব্যবসায় বারবার ক্ষতির মুখে পড়েন, চেষ্টা করেও যদি কাঙ্খিত ফল না পান, তাহলে জলের মধ্যে কয়েকটা তুলসী পাতা ২-৩ দিন ধরে ভিজিয়ে রাখুন। এরপর সকালে স্নান সেরে এই জল নিজের গায়ে ছিটিয়ে নিন। এর পাশাপাশি এই জল নিজের কারখান, দোকান বা অফিসেও ছিটিয়ে দিন। এর ফলে আপনার কাজের পথে সব বাধা কেটে যাবে এবং আপনি দ্রুত সাফল্য পাওয়া শুরু করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.