১০ সেপ্টেম্বর রবি পুষ্য যোগ, ভাগ্যের দৌড়ে এগিয়ে যাবে তিন রাশি

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ২৭টি নক্ষত্রের মধ্যে অন্যতম হল পুষ্য নক্ষত্র। এই নক্ষত্র অত্যন্ত শুভ ও ফলদায়ী। শাস্ত্র অনুযায়ী রবিবার ও বৃহস্পতিবার পুষ্য নক্ষত্র থাকলে তা অত্যন্ত শুভ। রবিবার এই নক্ষত্র থাকলে রবি পুষ্য যোগ তৈরি হয়। আবার বৃহস্পতিবার তৈরি হয় গুরু পুষ্য যোগ। সমস্ত দুর্লভ যোগের মধ্যে অন্যতম হল এটি। আগামী ১০ সেপ্টেম্বর রবি পুষ্য যোগ তৈরি হতে চলেছে। এই দিনই আবার অজা একাদশী পালিত হবে। এর ফলে এই দিনের মাহাত্ম্য বৃদ্ধি পেয়েছে। পুষ্য যোগে সোনা, রুপো, গাড়ি, বাড়ি, সম্পত্তি ক্রয় করা শুভ। ১০ সেপ্টেম্বরের এই রবি পুষ্য যোগে বেশ কিছু রাশি লাভান্বিত হবেন।


রবি পুষ্য নক্ষত্র কী?

বৈদিক জ্যোতিষ অনুযায়ী ২৭টি নক্ষত্রের মধ্যে অষ্টম স্থানে রয়েছে পুষ্য নক্ষত্র। এই নক্ষত্র অমরেজ্য। অর্থাৎ এই নক্ষত্র ব্যক্তির জীবনে স্থায়ীত্ব নিয়ে আসে। শনি পুষ্য নক্ষত্রের অধিপতি। তবে এর প্রকৃতি বৃহস্পতির মতো। তাই পুষ্য নক্ষত্র সুখ, সমৃদ্ধি ও সাফল্য প্রদান করে থাকে।


রবি পুষ্য যোগের সময়

১০ সেপ্টেম্বর, রবিবার সন্ধ্যা ৫টা ৬ মিনিট থেকে ১১ সেপ্টেম্বর সকাল ৬টা ১৫ মিনিট পর্যন্ত এই যোগ থাকবে।


রবি পুষ্য যোগে লাভ হবে কোন রাশির?

মিথুন রাশি 

জ্যোতিষ অনুযায়ী মিথুন রাশির জাতকদের জন্য রবি পুষ্য যোগ লাভজনক প্রমাণিত হবে। এই দিনগুলিতে লক্ষ্মীর আশীর্বাদে আয়ের নতুন উৎস পাবেন মিথুন রাশির জাতকরা। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। তার পাশাপাশি সাফল্য লাভ করতে পারেন। আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন এই রাশির জাতকরা। এমন পরিস্থিতিতে কোনও বড়সড় সিদ্ধান্ত নিতে পারেন আপনারা। যোগাযোগ কৌশল অত্যন্ত প্রভাবশালী হবে এই রাশির জাতকদের।


সিংহ রাশি 

সিংহ রাশির জন্যও রবি পুষ্য যোগ অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে চলেছে। সূর্য এই রাশির প্রথম কক্ষে বিরাজ করছে। পুষ্য নক্ষত্র তৈরি হওয়ায় এই রাশির জাতকদের জীবন ধন-ধান্যে ভরে যাবে। আবার আটকে থাকা কাজ পুনরায় শুরু হতে পারে। লগ্নির পরিকল্পনা করে থাকলে এই সময়টি অত্যন্ত লাভজনক। গাড়ি, সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূর্ণ হতে পারে।


তুলা রাশি 

জ্যোতিষ বলছে এই রাশির জাতকদের জন্য রবি পুষ্য নক্ষত্র অত্যন্ত ভাগ্যশালী। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতকরা। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পুনরায় পূর্ণ হবে। আবার আপনার সঠিক সিদ্ধান্তে মা-বাবার সহযোগিতা লাভ করবেন তুলা রাশির জাতকরা। কেরিয়ারেও লাভান্বিত হবেন। আপনাদের সামাজিক মান-সম্মান বৃদ্ধি পাবে। আবার তুলা রাশির ব্যবসায়ীরা যত পরিশ্রম করেছেন, সে সবের ফল এবার পেতে পারেন। সন্তানের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.