জেনে নিন তৃতীয় দিনে কত আয় করল ছবিটি, শাহরুখের জওয়ান কত প্রভাব ফেলল দর্শক মনে

 


ODD বাংলা ডেস্ক: ট্রেলার রিলিজ খেরে খবরের শিরোনামে বাদশা। শাহরুখ খান ফের একবার যে বক্স অফিসে গ্র্যান্ড এন্ট্রি নেবেন তা সকলেই প্রায় আন্দাজ করেছিলেন। তবে, জওয়ান-র ঝটকা যে এমন বিস্তর হবে, তা আগে থেকে কেউ আন্দাজ করতে পারেনি। আন্দাজ না হওয়ারই কথা। কারণে করোনার পর থেকে প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার তাগিদ কমেছে সকলের মধ্যে। কিন্তু এবার ভাঙল সেই সমীকরণ। দীর্ঘ প্রতিক্ষার পর সাত সেপ্টেম্বর মুক্তি পেল ‘জওয়ান’। মুক্তি পেয়েই ছবির আয় গড়ল রেকর্ড। ইতিমধ্যে পার করল মাত্র তিন দিন। আর এই তিন দিনে ছবির আয় ৩৮৪.৬৯ কোটি। বিশ্ব বাজারে এই পরিমাণ আয় করল জওয়ান। যা এবছরে সেভাবে কোনও ছবি করতে পারেনি। গড়ে ১০০ কোটি করে আয় করছে জওয়ান।


এদিকে, ছবি মুক্তির দিন ভোর সাড়ে ৫টা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। হাউসফুল ছিল ‘জওয়ান’ ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো। ভোর ৬টা ছিল ছবির প্রথম শো। তাও হাউসফুল। ভোর থেকে উৎসবে গা ভাসিয়েছেন শাহরুখ ভক্তরা। হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় দেখা গিয়েছে শাহরুখ ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সকল ছবি। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, শাহরুখ ভক্তরা হাতে প্ল্যাকার্ড, শাহরুখের কাট আউট নিয়ে হেঁটে চলেছেন। সকলের মুখে শাহরুখের জয়ধ্বনী।


পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।


কিডন্যাপ, হত্যা, মারপিঠ, প্রতিশোধ থেকে শুরু করে রহস্য। জওয়ান ছবির কেন্দ্রে যে রয়েছে একেবারে অন্যরকম কাহিনি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবিতে রয়েছে অ্যাকশন। ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। ট্রেলার মুক্তির পর বেড়েছে এই উন্মাদনা। ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলার আশা জাগিয়েছে দর্শকমনে। সে আশা যে পূরণে সফল হলেন বাদশা তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সে কারণে রোজ গড়ে ১০০ কোটি করে আয় করছে জওয়ান। এই তিন দিনে ছবির আয় ৩৮৪.৬৯ কোটি। বিশ্ব বাজারে এই পরিমাণ আয় করল জওয়ান। যা এবছরে সেভাবে কোনও ছবি করতে পারেনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.