জওয়ানের জন্য বিশেষ প্রার্থনা, ভেঙ্কটশ্বর মন্দিরে মেয়ে সুহানাকে নিয়ে শাহরুখ, দেখুন ভিডিও

 


ODD বাংলা ডেস্ক: আসন্ন ছবি জওয়ান নিয়ে যখনই তিনি কথা বলেন, গলায় ঝরে পড়ে আত্মবিশ্বাস। বক্স অফিসে ঝড় তুলবে তাঁর নতুন ছবি, সেই নিয়ে কনফিডেন্টই দেখায় তাঁকে। তবু ভগবানের কাছে কিছু প্রার্থনা থাকেই। সেই প্রার্থনার ডালি নিয়েই বাদশা শাহরুখ খান মেয়ে সুহানার হাত ধরে পৌঁছলেন ভেঙ্কটশ্বর মন্দিরে। সঙ্গে ছিলেন এই ছবির অভিনেত্রী নয়নতারা।


শাহরুখ খান তার ছবি জওয়ানের জন্য লাইমলাইটের মধ্যে রয়েছেন বর্তমানে। পাঠানের পর এখন শাহরুখের ভক্তরা চোখ রাখছেন জওয়ানের দিকে। ধারণা করা হচ্ছে পাঠানকে সাফল্যের নিরিখে অনেকটাই পিছনে ফেলে দিতে পারে তাঁর জওয়ান। বিশেষজ্ঞদের ধারণা কিং খানের এই ছবি ভেঙে দিতে পারে হিন্দি সিনেমার সব রেকর্ড। ছবিটির ট্রেলারও বেশ দর্শনীয়। ট্রেলার দেখার পর ভক্তদের প্রত্যাশা অনেক বেড়ে গেছে। তাই শাহরুখ তাঁর ছবির জন্য ভেঙ্কটেশ্বর মন্দিরে পৌঁছন মঙ্গলবার।


জওয়ান মুক্তির আগে, শাহরুখ খান তার মেয়ে সুহানা খান এবং ছবির প্রধান অভিনেত্রী নয়নতারাকে নিয়ে তিরুপতি মন্দিরে পৌঁছেছিলেন। যেখানে তিনি শ্রী ভেঙ্কটেশ্বর মন্দির পরিদর্শন করেন এবং তাঁর ছবির জন্য প্রার্থনাও করেন। এ সময় সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয় ছবি ও ভিডিও। শ্রী ভেঙ্কটেশ্বর মন্দির দর্শনের সময় শাহরুখ খান ও সুহানাকে সাদা পোশাকে দেখা গিয়েছিল। ভক্তরা শাহরুখকে এই পোশাকে দেখে বেশ অবাকই হয়েছেনব, কারণ সাদা কুর্তা-পাজামায় শাহরুখকে খুব কমই দেখা গেছে।


শাহরুখ ও সুহানার সঙ্গে ছিলেন নয়নতারা। হলুদ স্যুটে দেখা গেল অভিনেত্রীকে। জানিয়ে রাখি, শ্রী ভেঙ্কটেশ্বর মন্দিরে যাওয়ার আগে মাতা বৈষ্ণো দেবীর দরবারে গিয়েছিলেন শাহরুখ খানও। যেখানে তিনি জওয়ানের জন্য মানত করেছিলেন। ছবি মুক্তি আসন্ন, তাই বারবার ভগবানের দরবারে হাজিরা দিচ্ছেন শাহরুখ। সেই সফরে পাশে রয়েছেন তাঁর মেয়ে সুহানাও।


ভিডিওতে দেখা যায়, মেয়ের হাত ধরে মন্দির থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে শাহরুখকে। বাবা-মেয়ের এই জুটি ভক্তদের খুব পছন্দ। জানিয়ে রাখি, জওয়ানের মুক্তির আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন এই ছবির ভক্তরা। পাঠানের পরে, সবাই এখন শাহরুখ খানকে জওয়ানে বিদ্রোহ করতে দেখতে চায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.