জলে এই ২ জিনিস মিশিয়ে রোজ সকালে দরজার পাশে ছিটিয়ে দিন, দূর হবে জীবনের সব সমস্যা

 


ODD বাংলা ডেস্ক: হিন্দুধর্মে বাস্তুশাস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাড়ি তৈরি কর থেকে বাড়ির কোথায় কী রাখবেন তা বাস্তু মেনেই করা জরুরি। তা হলেই আপনার জীবন সুখ শান্তি ও সমৃদ্ধি বজায় থাকবে। যে বাড়িতে বাস্তুদোষ থাকে, সেই বাড়িতে নেগেটিভ এনার্জি বেড়ে যায় নেগেটিভ এনার্জির প্রভাবে সংসারে অশান্তি ও ব্যর্থতা দেখা দিতে পারে।


বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে পজিটিভ এনার্জি প্রবেশ করাতে হলে বাড়ির মূল দরজার বাস্তু সঠিক রাখা জরুরি। কারণ পজিটিভ এনার্জি হোক বা নেগেটিভ এনার্জি, তা মূল দরজা দিয়েই বাড়িতে প্রবেশ করে। বাড়ির মূল দরজায় প্রতিদিন জলের ছিটে দেওয়া অত্যন্ত শুভ বলে জানাচ্ছন বাস্তুবিদরা। এই জলের ছিটে কী ভাবে কখন দেবেন, জলে কী মেশাবেন সেই বিষয়ে বিস্তারিত জেনে নিন বাস্তুবিদদের পরামর্শ।


বাড়ির মূল দরজায় জলের ছিটে দিন


বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির মূল দরজায় জলে ছিটে দেওয়া অত্যন্ত শুভ বলে মনে করা হয়। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে আগে স্নান সেরে নিন। তারপর একটি তামার পাত্রে জল নিয়ে সেই জল মূল দরজার দু-পাশে ভালো করে ছিটিয়ে দিন। এর ফলে সুখ, সম্পত্তি ও সমৃদ্ধি আপনার সংসারে প্রবেশ করবে। আপনার সংসারে অশান্তির পরিবেশ থাকলে এই টোটকার ফলে তা শান্ত হবে। এর ফলে বাড়ি থেকে নেগেটিভ এনার্জি সরে যাবে এবং পজিটিভ এনার্জির প্রবেশ ঘটবে।


নুন মেশানো জল মূল দরজায় ছিটিয়ে দিন


বাস্তুবিদরা বলছেন যে সপ্তাহে একদিন করে একটু নুন মেশানো জল বাড়ির মূল দরজার বাইরে ভালো করে ছিটিয়ে দেওয়া উচিত। নুন অশুভ শক্তিকে দূর করতে সাহায্য করে। এছাড়া নুনের প্রভাবে অসুখ সৃষ্টিকারী জীবাণু দূর হয়। তাই সপ্তাহে একদিন করে মূল দরজার দু-পাশে নুন জলের ছিটে দিয়ে দিন।


হলুদ মেশানো জল মূল দরজায় ছিটিয়ে দিন


বাস্তুশাস্ত্র অনুসারে জলে এক চিমটে হলুদ মিশিয়ে সেই জল মূল দরজার দু-পাশে ছিটিয়ে দেওয়া ভালো। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে একটি তামার পাত্রে জল ভর্তি করে নিন। এরপর এই জলে এক চিমটে গুঁড়ো হলুদ মেশান। তারপর মূল দরজার দু-পাশে ভালো করে এই জল ছিটিয়ে দিন। এর ফলে আপনার সংসারে অসুখ বিসুখ প্রবেশ করতে পারবে না। সংসারের সদস্যরা সবাই সুস্থ থাকবে এবং ওই পরিবারে কখনোও আর্থিক অনটন দেখা দেবে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.