ছবিতে নয় বাস্তবে জনসমক্ষে চড় খেয়েছেন এই সকল বলিউড সেলেব, দেখে নিন তালিকায় কে কে আছেন

 


ODD বাংলা ডেস্ক: শাহরুখ খান


শাহরুখ খান যখন প্রথম মুম্বই এসেছিলেন। সে সময় ট্রেনে এক মহিলাকে সিট না দেওয়ার জন্য সেই মহিলা জনসমক্ষে চড় মেরেছিলেন শাহরুখকে। বাস্তবে ঘটেছিল এই ঘটনা।


রণবীর সিং


বডিগার্ডের কাছে চড় খেয়েছিলেন রণবীর সিং। SIIMA Awards 2022-এ ঘটেছিল এই ঘটনা। বাস্তবে ঘটেছিল এই ঘটনা। যে ঘটনায় অবাক হয়েছিলেন সকলে।


সানি দেওল


ঘায়েল ওয়ান্স এগেন ছবিতে সোহা আলি খানের কাছে চড় খেতে হয়েছিল সানি দেওলকে। ছবির একটি দৃশ্যের জন্য চড় মাকতে হত। কিন্তু, সোহা আলি খান বাস্তবে খুব জোড়ে চড় মারেন। জনসমক্ষে ঘটেছিল ঘটনা। এই কারণে খবরে আসেন সানি দেওল।


রণবীর কাপুর


বলিউডে ডেবিউ করার আগে ঘটেছিল এই ঘটনা। একবার সলমন খানের কাছে চড় খেয়েছিলেন রণবীর কাপুর। বাস্তবে ঘটেছিল এমন ঘটনা। রণবীর কাপুরকে চড় খেতে হয়েছিল সলমন খানের কাছে।


সলমন খান


একজন মদ্যপ মহিলার কাছে চড় খেয়েছিলেন সলমন খান। সব সময় সলমন খান কাউকে চড় মেরেছেন এমন ঘটনা ভাইরাল হয়, কিন্তু, একবার তাঁকেই মার খেতে হয়েছিল। বাস্তবে ঘটেছিল এই ঘটনা। তাঁকে কেউ চড় মারতে পারে, এমন ঘটনায় সকল নজর কাড়ে।


আদিত্য নারায়ণ


পাবে এক মহিলা চড় মেরেছিল আদিত্য নারায়ণকে। তিনি মদ্যপান অবস্থায় এক মহিলাকে খারাপ মন্তব্য করেছিলেন। সে সময় পাবে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন আদিত্য নারায়ণ।


মল্লিকা শেরাওয়াত


মল্লিকা শেরাওয়াত ও তাঁর প্রেমিক ফ্রান্সে একবার সমস্যায় পড়েন। মার খেতে হয়েছিল তাঁদের। মল্লিকা শেরাওয়াত পড়েছিলেন অস্বস্তিতে। বাস্তবে ঘটেছিল এমন ঘটনা।


অমৃতা রাও


ইষা দেওলের কাছে চড় খেতে হয়েছিল অমৃতা রাও। কারণে তিনি ডিরেক্টর ইন্দ্র কুমার ও ক্যামেরা ম্যানের সামনে তাঁকে খারাপ কথা বলেছিলেন। বাস্তবে ঘটেছিল এই ঘটনা। যে ঘটনায় অবাক হন সকলে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.