মেকআপ ছাড়া মধুমিতা সরকারকে দেখে হতবাক নেটিজেনরা! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

 


ODD বাংলা ডেস্ক: ‘বোঝেনা সে বোঝেনা’ এবং 'কুসুম দোলা', পর পর দুটি জনপ্রিয় ধারাবাহিকে দর্শকমহলে অত্যন্ত সমাদৃত হয়েছিল ‘পাখি ঘোষ’ এবং ‘ডক্টর ইমন মুখার্জি’-র চরিত্র দুটি। সেই চরিত্রগুলিতে অভিনয় করে বহুল প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। তারপর তিনি পা রাখেন বাংলা সিনেমার জগতে। এখন জমিয়ে একের পর এক ছবির শুটিং করছেন তিনি। সম্প্রতি একটি পাহাড়ি জায়গায় শুটিং করতে গিয়ে মেক আপ ছাড়া ছবি তুলেছিলেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই অবাক হয়ে গিয়েছেন দর্শকরা।


আসন্ন ছবির জন্য অরুণাচল প্রদেশে শুটিং করতে গিয়েছিলেন মধুমিতা সরকার। বরফশীতল পাহাড় থেকে নিজের বেশ কয়েকটা ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে, তাঁর মুখে প্রায় একেবারেই কোনও মেক আপ নেই। কৃত্রিম সৌন্দর্য ছাড়াই গ্ল্যামার তন্বীকে দেখে ‘রে রে’ করে উঠেছেন নেটিজেনরা। একের পর এক কটাক্ষের বন্যা ছড়িয়ে পড়েছে ছবিগুলির কমেন্ট বক্সে।


এক জন ফলোয়ার লিখেছেন, “লিপস্টিক ছাড়া আপনার ঠোঁট তো বিভৎস!” অন্যদিকে আরেকজন লিখেছেন, “মেকআপ ছাড়া আপনাকে তো চোখে দেখা যাচ্ছে না!” কখনও আবার কমেন্ট দেখা গেছে, “মুখে রং মেখে মেখে আপনার আসল চেহারাই ঢাকা পড়ে গিয়েছে।” যদিও, অভিনেত্রী নিজে এই সব নেতিবাচক মন্তব্যগুলিকে খুব-একটা গুরুত্ব দিচ্ছেন বলে মনে হয় না। কারণ, এই ধরনের একটি কমেন্টেও কোনও উত্তর দিতে দেখা যায়নি তাঁকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.