দরজা-জানালা থেকে আসছে ভয় ধরানো শব্দ! ভূত নয়, কারণ হতে পারে বাস্তুদোষ

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু অনুসারে দরজা ও জানালা আমাদের ঘরের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। কারণ শুধু আলো হাওয়া নয়, পজিটিভ এনার্জি হোক বা নেগেটিভ এনার্জি, তাও এই দরজা ও জানালা দিয়েই ঘরে প্রবেশ করে। তাই বাড়ির বাস্তু ঠিক করতে দরজা ও জানালায় যাতে কোনও বাস্তু দোষ না থাকে, তা নিশ্চিত করতে হবে। অনেক সময় আমাদের বাড়ির দরজা জানালা দিয়ে ক্যাঁচ কোঁচ আওয়াজ ভেসে আসে। সিনেমায় দেখা যায়, হানাবাড়ির দরজা জানালা থেকে ক্যাঁচ কোঁচ আওয়াজ আসে। সেই কারণে দরজা জানালার এমন আওয়াজ আমাদের মনে ভয়ের উদ্রেক করে থাকে।


বাস্তুশাস্ত্র বলছে যে বাড়িতে বাস্তুদোষ থাকলে দরজা জানালা থেকে রহস্যময় শব্দ ভেসে আসতে পারে। আবার এই ধরনের শব্দ ঘরের বাস্তু দোষ আরও বাড়িয়ে তুলতে পারে। মনে রাখবেন দরজা জানালা থেকে ভেসে আসা ক্যাঁচ কোঁচ শব্দ পরিবারের সদস্যদের দুঃখ ও দুর্ভাগ্য বাড়িয়ে তোলে। তাই এই ধরনের আওয়াজকে মোটেও অবজ্ঞা করবেন না।


বাস্তু অনুসারে ঠিক যেমন বাড়ির কোন দিকে সিঁড়ি থাকবে, কোন দিকে রান্নাঘর থাকবে তা নির্দিষ্ট করে বলা আছে, তেমনই বাড়ির কোন দিকে দরজা জানালা থাকা শুভ, তারও উল্লেখ করা আছে। কারণ আমাদের ভাগ্য অনেকটাই ঘরের দরজা জানালার সঙ্গে যুক্ত। জেনে নিন দরজা জানালার বাস্তু বিধি।


* আপনার বাড়ির প্রধান দরজা যেন সব সময় ভেতর দিকে খোলে। বাড়ির মূল দরজা বাইরের দিকে খোলা তা অত্যন্ত অশুভ।


* ঘরের কোনও দরজা জানালা যেন ভাঙা না থাকে, বা তার রং যেন চটে না গিয়ে থাকে। এরকম হলে সঙ্গে সঙ্গে ঠিক করান। ভাঙা বা রং চটা দরজা জানালা বাস্তু দোষ তৈরি করতে পারে।


* বাস্তু অনুসারে বাড়িতে সব সময় জোড় সংখ্যায় জানালা রাখবেন। বেজোড় সংখ্যক জানালা থাকা মোটেও শুভ নয়।


* ঘরের দরজা বা জানালার আশপাশে কোনও কাঁটাজাতীয় গাছ রাখবেন না। এর ফলে বাস্তুদোষ দেখা দিতে পারে।


* বাড়ির পূর্ব দিকে দরজা ও জানালা থাকা খুবই শুভ। এর ফলে পজিটিভ এনার্জি বাড়িতে প্রবেশ করে।


* বাড়ির দরজার ফ্রেম যেন অবশ্যই কাঠের তৈরি হয়। এই কাঠের ফ্রেমে একটু রূপো মেশাতে পারলে আরও ভালো ফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.