আপনার গাড়িতে এই ৫ জিনিস অবশ্যই রাখুন! দূর হবে দুর্ঘটনার আশঙ্কা, মিটবে আর্থিক সংকট

 


ODD বাংলা ডেস্ক: বাস্তুশাস্ত্র জ্যোতিষবিদ্যার এমন একটি শাখা, যা আমাদের জীবনের নানা সমস্যা থেকে মুক্তি পাওয়ার পথ দেখায়। আমাদের বাড়িতে কোথায় কোন জিনিস রাখা উচিত, সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা আছে বাস্তুশাস্ত্রে। এমনকি আপনার যদি গাড়ি থাকে, তাহলে গাড়িতে কোন কোন জিনিস রাখবেন, সেই বিষয়েও জানানো আছে বাস্তুশাস্ত্রে। বাস্তু অনুসারে গাড়িতে জিনিস রাখলে আপনার জীবনের অনেক সমস্যাই দূর করা সম্ভব হবে। জেনে নিন বাস্তু মেনে গাড়িতে কোন কোন জিনিস রাখবেন।


দেবতার মূর্তি


বাস্তুশাস্ত্র বলছে যে গাড়িতে অবশ্য়ই দেবতার মূর্তি রাখা জরুরি। গাড়ির ড্যাশবোর্ডের উপর আপনার আরাধ্য দেবতার একটি ছোট মূর্তি রাখুন। এর ফলে গাড়িতে কোনও বাস্তু দোষ থাকলে তা দূর হয়ে যাবে। আপনি ঈশ্বরের মূর্তি রাখতে না পারলে ঈশ্বরের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সামগ্রী রাখতে পারেন। যেমন শিবের ডমরু বা শ্রীকৃষ্ণের ময়ূরের পালক অথবা মা লক্ষ্মীর চুনরি রাখতে পারেন।


কালো কচ্ছপ


বাস্তুশাস্ত্রে কালো কচ্ছপের বিশেষ মাহাত্ম্যের কথা উল্লেখ করা আছে। নেগেটিভ এনার্জি দূর করে পজিটিভ এনার্জি প্রবাহিত করতে কালো কচ্ছপ বিশেষ গুরুত্বপূর্ণ। আপনি নিজের গাড়ি থেকে নেগেটিভ এনার্জি দূর করতে চাইলে গাড়ির ড্যাশ বোর্ডে একটি কালো কচ্ছপের মূর্তি রাখুন। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।


চিনা মুদ্রা


আমাদের যেমন বাস্তুশাস্ত্র, চিনা মতে তেমনই হল ফেংশুই। গাড়িতে চিনা মুদ্রা রাখা ফেংশুই মতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। গাড়িতে চিনা মুদ্রা রাখলে তা গাড়ির রং, আকার, ইন্টিরিয়র ও ডিজাইনের মধ্যে সমন্নয় সাধন করবে। এর ফলে আপনি আর্থিক সমৃদ্ধি লাভ করবেন।


রক সল্ট


বাস্তুশাস্ত্র অনুসারে গাড়িতে রক সল্ট রাখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। গাড়িতে সিটের নীচে প্যাকেটে করে রক সল্ট রেখে দিন। এর ফলে আপনার গাড়ির দুর্ঘটনার মুখে পড়ার সম্ভাবনা কমে যাবে। রক সল্টের শুভ প্রভাবে গাড়িতে উপস্থিত নেগেটিভ এনার্জি বেরিয়ে যায়। তবে আপনি যদি মদ্যপ অবস্থায় গাড়ি চালান, তখন বাস্তুর এই সব উপায় আপনার জন্য কিছুই করতে পারবে না।


জল


গাড়িতে সব সময় এক বোতল ভর্তি জল রেখে দেবেন। এর ফলে আপনার গাড়ির জল উপাদান শক্তিশালী হবে এবং গাড়িতে লোহা সংক্রান্ত কোনও বাস্তুদোষ থাকলে তা কেটে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.