ভিড়ে ঠাসা স্টেশনে 'Jumma Chumma De De' গানে সাহসী নাচ! যুবতীর এনার্জি কাঁপিয়ে দিল নেটপাড়া



 ODD বাংলা ডেস্ক: স্টেশনে দাঁড়িয়ে রয়েছে ট্রেন। আনাগোনা চলছে বহু মানুষজনের। এরই মাঝে ভরপুর এনার্জিতে নেচে উঠলেন এক তরুণী। অমিতাভ বচ্চনের সাড়া জাগানো গান 'ঝুমা চুমা দে'-তে নেচে মাতালেন তিনি। স্টেশনে তরুণীর সেই নাচেই মজেছে নেটপাড়া।


1991 সালে অমিতাভ বচ্চনের সাড়া জগানো ছবি হাম-এর 'ঝুমা চুমা দে দে' গানটি হইচই ফেলে দিয়েছিল। গানটির জনপ্রিয়তায় এখনও এতটুকু খাটতি পরেনি। তাই তো ছবি মুক্তির 22 বছর পর আজও রিলের দুনিয়ায় এই গানটিকে বেছে নেওয়া হয়। আর সেই গানেই নাচ করে সম্প্রতি সকলের নজর কেড়েছেন এক যুবতী। রেলস্টেশনে তাঁর এনার্জিতে ভরপুর নাচ দেখলে নজর সরাতে পারবেন না আপনিও। নেটপাড়ায় ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল তরুণীর নাচের ভিডিয়ো।


প্রীতি তানেজা নামে এক তরুণী নিজের ইনস্টাগ্রাম পেজে নাচের ভিডিয়োটি পোস্ট করেন। তবে এবারই প্রথম নয়, প্রীতি প্রায়ই নিজের বিভিন্ন ধরনের নাচের ভিডিয়ো শেয়ার করেন। ফলোয়ারেরও তালিকাও বেশ লম্বাই রয়েছে তাঁর। সংশ্লিষ্ট ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রাউজার এবং ক্রপ টপের সঙ্গে লং শার্ট পরেছেন প্রীতি। আর 'ঝুমা চুমা দে দে'গানের প্রতিটি স্টেপ ফুটিয়ে তুলেছেন তিনি। নাচের সঙ্গেই ছিল তাঁর অসাধারণ অভিব্যক্তিও। ছন্দ মিলিয়ে নাচের স্টেপে উত্তাপ ছড়িয়েছেন তরুণী। এককথায় তাঁর শরীরী আবেদনে মুগ্ধ হয়েছে নেটদুনিয়া।


ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, স্টেশনে বসেছিলেন তরুণী। আর গানটি শুরু হতেই এদিকে ওদিকে ঘুরে ভরপুর এনার্জিতে নেচে চলেন তিনি। একাধারে গানের প্রতিটি কথার সঙ্গে সঠিক স্টেপ, অন্যদিকে প্রাণবন্ত এনার্জিতে নেটপাড়া কাঁপিয়েছেন যুবতী। নাচের প্রতিটি স্টেপকে নিজের স্টাইলে ফুটিয়ে তুলেছেন তিনি। যা দেখে অনেক নেটিজেনের মত, 'সিনেমার নাচকেও যেন ছাপিয়ে গিয়েছেন ওই ভাইরাল তরুণীর এনার্জি'।



বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াই এখন সেরা জায়গা। গান হোক কিংবা নাচ, ইন্টারনেটে ভাইরাল হয় ঝড়ের গতিতে। বিশেষ করে স্বল্প দৈর্ঘ্যের নাচের রিল বানিয়ে আজকাল অনেকেই নেটদুনিয়ার শিরোনামে চলে আসেন। তেমনই সংশ্লিষ্ট নাচের ভিডিয়োটিও বেশ ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ ভিডিয়ো দেখেছেন। এসেছে নেটাগরিকদের বিভিন্ন প্রতিক্রিয়াও। তরুণীর ভরপুর এলার্জিতে আত্মবিশ্বাসী পারফরম্যান্স নজর কেড়েছে নেটপাড়ার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.