জীবনে অর্থের অভাব? তাহলে আজ মা লক্ষ্মীর সামনে পাঠ করুন এই মন্ত্রগুলি

ODD বাংলা ডেস্ক: মা লক্ষ্মী হলেন ধ-সম্পদের দেবী। তাই জীবনে অর্থাভাব দূর করতে আজই মা লক্ষ্মীর সামনে জপ করুন এই মন্ত্রগুলি-

১. লক্ষ্মীর বীজ মন্ত্র

ওম শ্রীং হৃীং কমলে কমলালয়ে প্রসীদ প্রসীদ শ্রীং হৃীং শ্রীং মহালক্ষ্মী নমঃ।। পদ্মবীজের মালায় এই মন্ত্র জপ করলে লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

২. শ্রী লক্ষ্মী মহামন্ত্র

ধন-ধান্য ও ঐশ্বর্য বৃদ্ধির জন্য শুক্রবার লক্ষ্মীর মহামন্ত্রটি ১০৮ বার জপ করুন। এটি হল-- ওম শ্রীং ল্কীং মহালক্ষ্মী মহালক্ষ্মী এহ্যোহি সর্ব সৌভাগ্যং দেহি মে স্বাহা।। লক্ষ্মীর এই মন্ত্র জপের সময় তিলের তেলের প্রদীপ প্রজ্জ্বলিত করা লাভজনক প্রমাণিত হবে।

৩. অর্থাভাব দূর করার মন্ত্র

জীবনে আর্থিক অনটন লেগে রয়েছে? তা হলে শুক্রবার নিয়ম মেনে লক্ষ্মীর পুজো করুন। তার পর এই মন্ত্রটি জপ করবেন-- ওম হৃীং ক্রীং ক্লীং শ্রী লক্ষ্মী মম গৃহে ধন পূরয়ে, ধন পূরয়ে, চিন্তায়ং-দূরয়ে স্বাহাঃ।। উল্লেখ্য এই মন্ত্র জপ করলে আর্থিক সমস্যা দূর হবে, ব্যক্তি ঋণের জাল থেকে মুক্তি পাবে।

৪. সুখ-সৌভাগ্য লাভের জন্য

লক্ষ্মীকে তুষ্ট করতে শুক্রবার গোলাপ ফুল ও আতর নিবেদন করুন। ফুল নিবেদনের সময় এই মন্ত্রটি জপ করবেন--

যা রক্তাম্বুজবাসিনী বিলাসিনী চণ্ডাংশু তেজস্বিনী।
যা রক্তা রূধিরাম্বরা হরিসখী যা শ্রী মনোল্হাদিনী।।
যা রত্নাকরমন্থনাত্প্রগটিতা বিষ্ণোস্বয়া গেহিনী।
সা মাং পাতু মনোরমা ভগবতী লক্ষ্মীশ্চ পদ্মাবতী।।

লক্ষ্মীর এই মন্ত্রটি জপ করলে জীবনে আনন্দ, সুখ ও সমৃদ্ধির আগমন ঘটে।

৫. মনস্কামনা পূরণের মন্ত্র

মনস্কামনা পূরণের প্রার্থনা নিয়ে লক্ষ্মীর কাছে এলে এই মন্ত্রটি জপ করবেন। তার আগে লক্ষ্মীকে পদ্ম বা গোলাপী রঙের ফুল নিবেদন করুন। এই মন্ত্র আপনার সমস্ত ইচ্ছাপূরণ করবে। মন্ত্রট হল শ্রীং হৃীং ক্লীং এং কমলবাসিন্যৈ স্বাহা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.