ফলহারিণী কালীপুজোয় জপ করুন মহাকালীর এই মন্ত্রগুলি, কেটে যাবে মৃত্যুভয়

ODD বাংলা ডেস্ক: জ্যৈষ্ঠ অমাবস্যা তিথিতে পালিত হয় ফলহারিণী কালীপুজো। ৫ জুন সন্ধ্যা ৭টা ১৫ মিনিট থেকে অমাবস্যা তিথি শুরু, শেষ হবে ৬ জুন সন্ধ্যা ৫টা ৫৩ মিনিটে। অমবাস্যা তিথিতে রাতে কালীপুজো করা হয়ে থাকে। ৫ জুন রাতে অমাবস্যা তিথি পাওয়া যাচ্ছে, এ কারণে আজ, ৫ জুন ফলহারিণী কালীপুজো করা হবে। শাস্ত্র মতে কালীর বিশেষ রূপ ফলহারিণী দেবী। ফলহারিণী কালীর পুজো করলে ব্যক্তির অশুভ কর্মফলের বিনাশ হয়। তাই এটি ফলহারিণী কালীপুজো নামে পরিচিত। উল্লেখ্য এ দিনই মা সারদাকে ষোড়শী রূপে পুজো করেছিলেন রামকৃষ্ণ পরমহংস দেব। তাই এই কালী পুজো আবার ষোড়শী পুজো নামেও পরিচিত। শাস্ত্র মতে ফলহারিণী কালপুজোর দিনে মহাকালীর কিছু মন্ত্র জপ করুন, সুফল পাবেন। শাস্ত্র মতে এই মন্ত্র জপের প্রভাবে ব্যক্তির মনের উচ্চ অবস্থার পরিবর্তন লক্ষ্য করা যায়। কালীর পথ প্রদর্শনের ফলে ব্যক্তি একটি স্পষ্ট ও সতর্ক অবস্থানে প্রবেশ করে।


কালী বীজ মন্ত্র
ওম ক্রীং কালী
এই মন্ত্র জপ করলে ব্যক্তি নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্তি পায়। এই মন্ত্র ব্যক্তিকে পূর্ণ জ্ঞান, শুভ শক্তি, উন্নতি ও মুক্তি প্রদান করতে সক্ষম।

কালী মন্ত্র
ওম ক্রীং কালিকায়ৈ নমঃ
শাস্ত্র মতে কালীর এই মন্ত্র জপ করলে ব্যক্তি শুদ্ধ চেতনা লাভ করে।

মহাকালী মন্ত্র
ওম শ্রী মহা কালিকায়ৈ নমঃ
এই মন্ত্র জপ করলে কালীর আশীর্বাদ পাওয়া যায়। এর পাশাপাশি ব্যক্তি শক্তি লাভ করে।

কালিকা য়ি মন্ত্র
ওম ক্লীং কালিকা য়ি নমঃ
এই মন্ত্র ব্যক্তিকে সমস্ত ধরনের জটিলতর সমস্যা থেকে মুক্তি প্রদান করে। এই মন্ত্রের প্রভাবে ব্যক্তি সচেতন ও অন্তর্দৃষ্টিপূর্ণ চিন্তাভাবনার অধিকারী হন।

কালী গায়ত্রী মন্ত্র
ওম মহাকল্যৈ চ বিদ্মহে শ্মশান বাসিন্যৈ চ ধীমহি তন্নো কালী প্রচোদয়াৎ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.