বাস্তু অনুসারে আজই ঘরে নিয়ে আসুন এইসব গাছ, সঙ্গে আসবেন মা লক্ষ্মীও

ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্রে গাছপালাকে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি ও ইতিবাচক শক্তির উৎস মনে করা হয়। বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়ির সঠিক দিকে গাছপালা লাগালে বাড়ি থেকে নেতিবাচক শক্তির প্রভাব দূর হয়। পাশাপাশি এই উপায়ে স্বাস্থ্যোন্নতি হবে। তবে শুধু দিকই নয়, বরং কোন কোন গাছ বাড়িতে রাখা শুভ, তা-জানাও অত্যন্ত জরুরি। বাস্তু অনুযায়ী অনেকে শখ করে এমন কোনও সুন্দর গাছ লাগিয়ে দেন, যা বাস্তু দোষের কারণ হয়ে দাঁড়ায়। বাস্তু অনুযায়ী বাড়িতে কোন গাছ লাগালে লক্ষ্মী লাভ সম্ভব, তা বিস্তারিত জেনে নেওয়া যাক

জেড প্লান্ট
জেড প্ল্যান্ট বাড়িতে রাখা অত্যন্ত শুভ। এই গাছ বাড়িতে রাখলে সুখসমৃদ্ধি বৃদ্ধি পায়। পাশাপাশি পরিবারে শান্তির বাস হয়। পারিবারিক কলহ বজায় থাকলে বা সবসময় অবসাদপূর্ণ পরিস্থিতিতে থাকলে বাড়িতে ক্রাসুলা লাগাতে পারেন।

স্নেক প্লান্ট
শতচেষ্টা সত্ত্বেও উন্নতি সম্ভব না-হলে বাস্তু পরামর্শ মেনে বাড়িতে স্নেক প্লান্ট লাগান। স্নেক প্লান্ট লাগালে কেরিয়ারে উন্নতি হয়। কেরিয়ারের উন্নতি বাধিত হলে বা চাকরিতে পদোন্নতি না-হলে এই গাছ লাগাতে পারেন। নিজের ডেস্কে এই গাছ রাখবেন।

মানি প্লান্ট
বাস্তু শাস্ত্র মতে মানি প্লান্ট লাগালে আর্থিক উন্নতির পথ প্রশস্ত হয়। এ ছাড়াও টাকা আটকে থাকলে বাড়িতে এই গাছ লাগান। এর ফলে বাজারে আটকে থাকা টাকা ফিরে পাবেন। পাশাপাশি অর্থাভাব থেকেও মুক্তি সম্ভব।

বেল গাছ
শাস্ত্র মতে বাড়িতে বেল গাছ লাগালে অর্থ লাভ সম্ভব। বাড়িতে বেল গাছ লাগালে অর্থের দেবতা কুবের এবং ধনদেবী লক্ষ্মী প্রসন্ন হন। বেলগাছের যত্ন নেবেন। এতে যাতে ধুলো-বালি না-জমে। বেল গাছের শুভ প্রভাবে আর্থিক সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.