জন্মাষ্টমীতে তুলসী গাছের এই সহজ টোটকা ভাগ্য বদলে দেবে রাতারাতি! পূরণ হবে মনের সব ইচ্ছে

 


ODD বাংলা ডেস্ক:  ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে পালিত হয় জন্মাষ্টমী। রোহিনী নক্ষত্রে জন্ম হয়েছিল শ্রীকৃষ্ণের। চলতি বছর অর্থাৎ ২০২৪-এ আগামী সোমবার, ২৬ অগাস্ট পালিত হবে জন্মাষ্টমী৷ দেশজুড়ে ভক্তগণ মেতে উঠবেন শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি উদযাপনে৷

এই বিশেষ দিনে শ্রীকৃষ্ণের কৃপা লাভ করতে তুলসী গাছের কয়েকটি বিশেষ উপায় মেনে চলা অত্যন্ত কার্যকরী বলে জ্যোতিষশাস্ত্রে বর্ণিত আছে। আসলে তুলসী হল বিষ্ণুর অতি প্রিয়। শাস্ত্র অনুসারে বিষ্ণু ও তুলসী হলেন স্বামী স্ত্রী। আবার শ্রীকৃষ্ণ ছিলেন বিষ্ণুর অন্যতম অবতার। তাই যে বাড়িতে তুলসী গাছ থাকে, সেই বাড়িতে কৃষ্ণের আশীর্বাদ বজায় থাকে বলে প্রচলিত বিশ্বাস।

জন্মাষ্টমীতে তুলসীর এই উপায় আপনার ভাগ্য বদলে দিতে পারে।


জীবনের সব সমস্যা দূর করতে


ধর্মীয় বিশ্বাস অনুসারে যদি কোনও ব্যক্তি জন্মাষ্টমীতে তুলসী গাছের এই টোটকা মেনে চলেন, তাহলে তার জীবনের সব দুঃখ কষ্ট দূর হবে। এদিন তুলসী গাছের সামনে দাঁড়িয়ে কৃষ্ণের নানা নাম, যেমন - গোপাল, গোবিন্দ, দেবকীনন্দন, দামোদর জপ করুন। তার সঙ্গে 'ওম নমহঃ ভগবতে বসুদেবায়' মন্ত্র জপ করুন।


আর্থিক পরিস্থিতি উন্নত করতে


জন্মাষ্টমীতে শ্রীকৃষ্ণের ভোগে তুলসী পাতা অবশ্যই দিন। জন্মাষ্টমীর ভোগে তুলসী পাতা না দিলে প্রসাদ অসম্পূর্ণ থেকে যায়। এর ফলে শ্রীকৃষ্ণ ও মালক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর থাকবে।


দাম্পত্য জীবনে সুখ বাড়বে


জন্মাষ্টমীতে বাড়িতে একটি তুলসী গাছের চারা পুঁততে পারেন। এর ফলে আপনার বিবাহিত জীবনে সুখ বাড়বে। যাদের বিয়েতে বারবার বাধা আসছে, তারা জন্মাষ্টমীতে বাড়িতে তুলসী গাছ লাগালে সব বাধা কেটে যাবে।


মনের ইচ্ছে পূরণ হবে


আপনি যদি ব্যবসায় উন্নতি করতে চান, তাহলে জন্মাষ্টমী তিথিতে তুলসী গাছে লাল রঙের চুনরি নিবেদন করুন। তার সঙ্গে তুলসী মাতাকে সিঁদুর ও মধু নিবেদন করুন। এর ফলে ব্যবসায় সাফল্য আসবে এবং আপনার মনের সমস্ত ইচ্ছে পূরণ হবে।


সুখ ও সমৃদ্ধি পেতে


এদিন সূর্যাস্তের পর তুলসী গাছের গোড়ায় একটি ঘি-এর প্রদীপ জ্বালিয়ে দিন এবং তুলসী গাছের চারপাশে পরিক্রমা করুন। এর ফলে জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.